দুমকিতে প্রেমের ফাঁদে ফেলে শিক্ষিকার প্রতারণা!

0
906

পটুয়খালী প্রতিনিধি: পটুয়খালীর দুমকিতে স্কুল শিক্ষিকার বিরুদ্ধে বেপরোয়া পরকিয়া ও প্রেমের ফাঁদে ফেলে একাধিক ব্যক্তির সর্বস্ব লুটে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। পরকিয়ার প্রতিবাদ করায় নিজ স্বামীকে খুনের মামলার চার্জশীট ভুক্ত প্রধান আসামী ওই স্কুল শিক্ষিকা জামিনে এসে একই সময়ে বহু যুবককে প্রেমের ফাঁদে ফেলে নগদ টাকা, সহায় সম্পত্তি হাতিয়ে নিয়ে প্রতারণা করছে।
জানা যায়, উপজেলার লেবুখালী সরকারী প্রাথমিক বিদ্যলয়ের সহকারী শিক্ষিকা (সাময়িক বরখাস্তকৃত) মোসা: ফেরদৌসি আক্তার লাকীর পরকিয়ায় বাঁধা দেয়ায় ২০১৫সালের ২০ মার্চ গভীর রাতে তার স্বামী কার্ত্তিকপাশা গ্রামের মৃত আবুল হোসেন সিকদারের পুত্র অবসরপ্রাপ্ত সেনা সদস্য জামাল হোসেন সিকদারকে জবাই করে হত্যা করে।

চাঞ্চল্যকর হত্যা মামলায় চার্জসীটভুক্ত প্রধান আসামী স্কুল শিক্ষিকা ফেরদৌসি আক্তর লাকির কারাজীবনে পরিচয় সূত্রে মহিপুরের লতাচাপলি ইউনিয়নের বাসিন্দা জনৈক সেলিম ফকিরের সাথে সখ্যতা হয় এবং উভয়ে জামিনে বেড়িয়ে গোপন অভিসার চলে। কুয়াকাটার বিভিন্ন হোটেল, কটেজ এমনকি বাসাবাড়িতে প্রকাশ্যে চলে তাদের প্রেম প্রেম খেলা। স্থানীয়দের চাপে এক পর্যায়ে তারা গোপনে বিয়েও করেন। একই সময় ওই স্কুল শিক্ষিকা লাকী মৌকরণের বাসিন্দা ইব্রাহীম মোল্লার ছেলে জাহাঙ্গীর হোসেন মোল্লা নামের জনৈক যুবকের সাথে প্রেমের অভিনয় করে তার কাছ থেকেও হাতিয়ে নেয় ১০শতাংশ জমির কবলা দলিলসহ নগদ টাকা। টাকা পয়সা জমি হাতানের পর আর ওই যুবককে পাত্তা না দেয়ায় সে এখন পাগল প্রায়। তৃতীয় দফায় প্রেমে জড়ায় কলাপাড়া উপজেলার আলীপুর গ্রামের সাবেক ইউপি সদস্য আক্কাস মেম্বরের সাথে। আলীপুর, কুয়াকাটা ও পটুয়াখালীর বিভিন্ন আবাসিক হোটেল ও বাসাবাড়িতে ওই মেম্বরের সাথে গোপন অভিসার করার অভিযোগ রয়েছে।

এছাড়াও লেবুখালী, পাংগাশিয়া ও কার্ত্তিকপাশা এলাকার বেশ কয়েকজন যুবকের সাথেও অনৈতিক মেলা-মেশা করার গুনজন আছে। এভাবে এলাকায় ও বাইরে প্রেমের ফাঁদে জড়িয়ে বহু লোকের সর্বস্ব লুটে নেয়া তার অভ্যাসে পরিণত হয়েছে। প্রকৃত পক্ষে অভিভাকহীণ স্কুল শিক্ষিকা লাকীর আয়ের প্রধান হাতিয়ার তার সুঠাম দেহের আকর্শণীয় শরীর। যে কেউ তার সান্নিদ্ধে এলে বেপরোয়া যৌণ উন্মাদনার ফাঁদে জড়াতে বাধ্য হয়ে প্রতারণার শিকার হন।

ফেরদৌসি আক্তার লাকী অবশ্য এসব অভিযোগ মানতে নারাজ। তিনি দাবি করেন, স্থানীয় একটি কুচক্রী মহলের গভীর ষড়যন্ত্রে স্বামীর হত্যা মামলায় তাকে আসামী করা হয়েছে। ওই মামলায় জামিন পাওয়ার পর থেকেই ওই মহলটি তার (লাকীর) চরিত্র হনন করে চলছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

2 × 5 =