১২ নং কুতুবপুর ইউনিয়নের মোশারফ হোসেন সম্ভাবনাময় চেয়ারম্যান প্রার্থী

0
420

নোয়াখালী প্রতিনিধী: নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলায় ১২নং কুতুবপুর ইউনিয়নের নৌকা প্রতীকের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী তালিকায় থাকা উদীয়মান তরুণ বঙ্গবন্ধুর আর্দশের সৈনিক মোশারফ হোসেন মানিক অন্যদের চেয়ে এগিয়ে আছেন বলে জানালেন এ ইউনিয়নের জনগণ মাদক বিরুধী সোচ্চার কন্ঠের এ নেতা কুতুবপুরও রসুলপুর ইউনিয়ন মাদক বিরুধী কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন। এছাড়া বিভিন্ন সামজিক কর্ম কান্ডের কারণে এলাকায় রয়েছে তার বিশাল জনসমর্থন স্থানীয়রা জানালেন এ ইউনিয়ন সহ আশে পাশের বিভিন্ন এলাকা থেকে প্রতিনিয়ত গরীব, দুঃখী অসহায় মানুষকে সাধ্যানুযায়ী তাদের পাশে দাঁড়ান। এজন্য এলাকায় তিনি গরীবের বন্ধু বলে স্বীকৃতি পান । মূলত তিনি অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী চরিত্রের নাম।

একারণে এলাকার সকলের হৃদয়ে আলাদা জায়গা করে নিয়েছে। এরেই ধারাবাহিকতায় ক্ষমতাশীন আ‘লীগের তৃণমুল নেতাকর্মী ও এলাকার জনগনের দাবীর মুখে এবং স্থানীয় সংসদ সদস্য মামুনুর রশীদ কিরণের অনুরোধে তার রাজনীতিতে আসা। সৎ এ রাজনৈতিক নেতা ১৯৯১ সালে জীবিকার সন্ধানে বাহরাইন চলে যান। সেখানে চারিত্রিক বৈশিষ্ট দিয়ে ব্যবসায়ী হিসাবে সুনাম অর্জন করেন। তিনি এই প্রতিবেদককে জানান, আমার উপার্জিত সম্পদ শুধু আমার একার নয়। আমি বিশ্বাস করি এতে গরীবের অধিকার রয়েছে। আমি আমৃত্যু জনগণের সেবা করে যেতে চাই। তিনি আরো বলেন, আমি এ ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত এলাকায় মাদক নামের জঞ্জাল সাফের পাশাপাশি গ্রামীণ অবকাঠামো উন্নয়ন, গ্রাম আদালত সক্রিয়করণ, বাল্য বিবাহ প্রতিরোধ ও ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রের আধুনিকায়ন নিশ্চিত করাই হবে আমার প্রথম কাজ।

মানুষের সামাজিক অর্থনৈতিক নিরাপত্তা উন্নয়নে আমার বেশ কিছু পরিকল্পনা রয়েছে। যদি নির্বাচিত হয় তাহলে সেগুলো বাস্তবায়ন করবো। ব্যক্তি জীবনে ধর্মভীরু মোশারফ হোসেন মানিক সৃষ্টিকর্তার প্রতি রয়েছে তার অগাধও বিশ্বাস। আর এজন্য সব সময় রয়েছে নিজের কর্মের প্রতি সজাগ দৃষ্টি। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রধানমন্ত্রী শেখ হাসিনার চলমান উন্নয়ন কর্মকান্ড ও আমার নেতা মামুনুর রশিদ কিরণের হাতকে শক্তিশালী করতে কুতুবপুর ইউনিয়নের জনগণকে ঐক্যবদ্ধ করে নৌকা মার্কার জয় নিয়ে আশায় হবে আমার প্রতিশ্রুতি।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

three + eighteen =