একাধিক বিয়ে করার পরও থেমে নেই তারেক হাবিবের প্রতারণা

0
565

হবিগঞ্জ জেলা প্রতিনিধিঃ হবিগঞ্জে এক প্রতারকের কাহিনী একাধিক বিয়ে করার পরও থেমে নেই প্রতারক তারেক হাবিব তার প্রতারণা দেখার যেন কেউ নেই। অপরাধ বিচিত্রা অনুসন্ধানে জানা যায়, হবিগঞ্জ সদর থানা এলাকার হাতিরথান গ্রামের মোঃ হাবিবুর রহমান এর ছেলে বহু অপকর্মের নায়ক তারেক হাবিব এর বিরুদ্ধে তার গ্রামসহ হবিগঞ্জ জেলায় তার বিরুদ্ধে অসংখ্য অভিযোগ রয়েছে। অসংখ্য অভিযোগ থাকার পরও সে বিভিন্ন অপকর্ম ও প্রতারণা করে যাচ্ছে। অনুসন্ধানে জানা যায়, যে বিগত ২৬/১১/২০১৭ ইং তারিখে, মোঃ তারেক মিয়া তার জন্ম তারিখ উল্লেখ করেছেন। ০১/০১/১৯৯৩ইং পিতা হাবিবুর রহমান মাতা রেহেনা বেগম সাং হাতিরথান প্রথম বিয়ে করে মোছাঃ নাজু বেগম, পিতা রইছ আলী, সাং দক্ষিন বড়চর থানা শায়েস্তাগঞ্জ জেলা হবিগঞ্জ দ্বিতীয় বিয়ের তারিখ ১৬/১২/২১৮ইং। মোঃ তারেক মিয়া তার জন্ম তারিখ উল্লেখ করেছেন ০১/০১/১৯৯৩ ইং পিতা হাবিবুর রহমান মাতা মোছাঃ রেহেনা বেগম গ্রাম হাতিরথান থানা ও জেলা হবিগঞ্জ কনের নাম মোছাঃ জনি আক্তার পিতা মোঃ আইয়ব আলী মাতা মোছাঃসাহেদা খাতুন গ্রাম চন্দনিয়া পোঃ নন্দন পুর ৪ নং বাহুবল সদর জেলা হবিগঞ্জ, তৃতীয় বিয়ের তারিখ ১৪/০৭/২০১৯ইং।


মোঃ তারেক মিয়া পিতা হাফিজুর রহমান মাতা সৈয়দা নাজমা বেগম সাং রাজনগর থানা ও জেলা হবিগঞ্জ জন্ম তারিখ ১৭/০৬/১৯৯০ ইং পেশা ব্যবসা ধর্ম ইসলাম, কনের নাম মোছাঃ শরীফা আক্তার পিতা আঃ মালেক মাতা আমিনা খাতুন সাং বাগুনীপাড়া থানা ও জেলা হবিগঞ্জ, চতুর্থ বিয়ের তারিখ ২৫/০৪/২০১৯ইং।


মোঃ তারেক মিয়া পিতা হাবিব মিয়া মাতা মোছাঃ নাজমা খাতুন সাং হাতিরথান পোঃ মশাজান উপ জেলাও জলা হবিগঞ্জ জন্ম তারিখ ১৭/০৬/১৯৯০ইং
কনের নাম মোছাঃ আয়েশা খাতুন পিতা মোঃ আঃ খালেক মাতা মোছাঃ সফরচান সাং রঙ্গের গাও পোঃ গোপায়া উপ জেলা ও জেলা হবিগঞ্জ, বর্তমানে এই প্রতারক তার বাভ ভঙ্গিতে আরো অনেক ছেলেমেয়ে সঙ্গে প্রতারণা করে যাচ্ছে। গত২৩/১০/২০২০ইং তারিখে আমার বিরুদ্ধে দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার ওয়েবসাইট এ মিথ্যা ও কাল্পনিক তথ্য দিয়ে একটি নিউজ করেছে উক্ত নিউজের বিষয়ে আমি তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই, পত্রিকার সম্পাদক ও প্রকাশক কে বলতে চাই তারেক হাবিব যে মিথ্যা নিউজটি করেছে।

নিউজটির প্রতি লক্ষ করার জন্য এবং উক্ত নিউজটির বিষয়ে আমার আইনজীবীদের সঙ্গে পরামর্শ করে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করবো এবং ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করার সিদ্ধান্ত গ্রহণ করা সহ আইনি প্রক্রিয়ায় মোকাবেলা করার সিদ্ধান্ত গ্রহণ করবো, হবিগঞ্জ জেলাবাসীকে বলবো উপরোক্ত বিষয়টি নজর দেওয়ার জন্য আর বিয়ে পাগল ও প্রতারক থেকে সাবধানে চলার জন্য অনুরোধ করছি।
বর্তমানে তার বিরুদ্ধে বিজ্ঞ আদালতে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছে বিস্তারিত আরও তথ্য সংগ্রহ করার পর নিউজের মাধ্যমে প্রকাশ করা হবে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

nineteen − fifteen =