৭১ টিভির লোগো সংযুক্ত গাড়িতে ১১ হাজার ইয়াবা

0
531

সোনাগাজী-ফেনী সড়কের লক্ষীপুর উকিল বাড়ির দরজা সড়ক থেকে গতকাল ইয়াওমুল ইছনাইনিল আযীম (সোমবার) ৭১ টিভির লোগো সংযুক্ত মাইক্রোবাস আটক করেছে র‌্যাব-৭। তল্লাশি চালিয়ে গাড়ি থেকে সাড়ে ১১ হাজার ইয়াবা ট্যাবলেট সহ এক বিক্রেতাকে গ্রেফতার করা হয়েছে।

র‌্যাব সূত্র জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ফেনী র‌্যাব-৭ এর একটি দল জানতে পারে চট্রগ্রাম থেকে মাইক্রোবাসে ঢাকার উদ্দেশ্যে ইয়াবা আসছে। তাৎক্ষনিক র‌্যাব ফেনীর লাল পুলে তল্লাশি চৌকি বসালে ইয়াবা পাচারকারী বিষয়টি বুঝতে পেরে মীরসরাই হয়ে ৭১ টিভির লোগো লাগিয়ে মাইক্রোবাসটি সোনাগাজী-ফেনী সড়কের ওই সময়ে ওই স্থানে আসলে র‌্যাব গাড়িটি গতিরোধ করে আটক করে। মাইক্রোবাসে থাকা ব্যাগে তল্লাশি চালিয়ে ৬০টি নীল রঙয়ের বায়ুরোধ পলিপ্যাক থেকে ১১ হাজার ৮শ ৩০টি ইয়াবা উদ্ধার করা হয় এবং মাইক্রোবাস চালককে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, দীর্ঘদিন যাবৎ সুকৌশলে ইয়াবা ট্যাবলেট সীমান্তবর্তী এলাকা থেকে এনে বাংলাদেশের বিভিন্ন অঞ্চলের বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের কাছে বিক্রি করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৫৯ লাখ ১৫ হাজার ও আটককৃত মাইক্রোবাসটির আনুমানিক মূল্য ২০ লাখ টাকা

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

nineteen − thirteen =