অপরাধ বিচিত্রার সাংবাদিকের নামে হয়রানিমুলক জিডি দায়ের আওয়ামিলীগ নেতা পুলিশকে ম্যানেজ করে পুলিশ প্রকাশ্যে বাদির পক্ষ অবলম্বন করে

0
937

ধামরাই ( ঢাকা ) প্রতিনিধি : ধামরাইয়ে অপরাধ বিচিত্রার সাংবাদিক আমির হামজাকে হয়রানি করার উদ্দ্যেশে আওয়ামিলীগ নেতার নির্দেশে একটি সাধারন ডায়রি ( জিডি ) দায়ের করেন ।
জানাগেছে, ধামরাইয়ে অপরাধ বিচিত্রার সাংবাদিক আমির হামজার বিরুদ্বে সানোড়া ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি আব্দুল মান্নান ( মান্নুর ) নির্দেশে তার চাচাতো ভাই আব্দুল রাজ্জাককে বাদী করে, মিথ্যা ও হয়রানিমুলক উদ্দেশ্য ধামরাই থানায় একটি সাধারন ডায়রি করেন। যার জিডি নং-৮২২ তাং-২০১০-২০।

এদিকে জিডির তদন্ত কর্মকর্তা উপ পুলিশ পরিদর্শক ( এস আই ) আনোয়ার হোসেন ২৬ অক্টোবর ওই জিডির তদন্তে এসে মিথ্যাও বানোয়াট প্রমান পেলে ও তদন্ত কর্মকর্তা বাদীর সাথে আপোষ রফা করার জন্য পরামর্শ দেন। আওামিলীগ নেতা আব্দুর মান্নান ( মান্নু ) ধামরাই থানার ওসি দীপক চন্দ্র সাহাকে ম্যানেজ করে অপরাধ বিচিত্রার সাংবাদিক আমির হামজা ও তার পরিবারে সদস্যদের বিপক্ষে আদালতে পচিকেশন দেওয়ার প্রস্তুতি নিচ্ছেন ।

এ ভাবেই ধামরাই থানায় বিভিন্ন মিথ্যা মামলা ও জিডিতে সাাধারন জনগন নানা ভাবে পুলিশি হয়রানি হচ্ছে । সাংবাদিক আমির হামজা অবিলম্বে মিথ্যা জিডির হয়রানি থেকে মুক্তির জন্য পুলিশের উদ্বর্ধতন কতৃপক্ষের হস্থক্ষেপ কামনা করছেন ।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

3 × 1 =