কথা রাখলেন কাউন্সিলর ফারুক নাসিক ১ নং ওয়ার্ডের ময়লা সমস্যার সমাধান

0
541

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ১ নং ওয়ার্ডের ময়লা সমস্যার সমাধান করলেন নাসিক ১ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী ওমর ফারুক। এলাকাবাসীর দীর্ঘদিনের এ সমস্যা সমাধান করায় কাউন্সিলর ওমর ফারুককে অভিনন্দন জানিয়েছেন এলাকাবাসী। নাসিক ১ নং ওয়ার্ডে নির্দিষ্ট ডাম্পিং এরিয়া না থাকায় হীরাঝিল আবাসিক এলাকার বাসা-বাড়ী থেকে সংগ্রহ করা ময়লা একটি মাঠে ফেলা হত। এসব ময়লার দুর্গন্ধে এলাকাবাসীর ভোগান্তির শেষ ছিলো না। সমস্যাটি নাসিক ১ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী ওমর ফারুককে এলাকাবাসী জানালে তিনি শীঘ্রই সমস্যা সমাধানের আশ্বাস দেন। কথা মত কাউন্সিলর ওমর ফারুক নিজ অর্থায়নে ময়লা আর্বজনা বহন করার জন্য একটি ট্রাক ক্রয় করেন।

এবং প্রতিদিনের ময়লা গাড়ীর মাধ্যমে নারায়ণগঞ্জ শীতালক্ষ্যার ডাম্পিং এ ফেলার ব্যবস্থা করেন। এতে এলাকাবাসীর দীর্ঘদিনের সমস্যার সমাধান হলো। এলাকাবাসী জানায়, নাসিক ১ নং ওয়ার্ডের হীরাঝিল আবাসিক এলাকায় একটি খোলা মাঠে দীর্ঘদিন যাবৎ বাসা-বাড়ীর ময়লা আবর্জনা ফেলা হচ্ছিল। এতে করে আমরা সকলে চরম দূর্ভোগে দিন কাটাচ্ছিলাম। দিনের পর দিন বিষয়টি অসহনীয় হয়ে পড়ছিলো। এ ব্যাপারে কাউন্সিলরকে অবগত করলে তিনি ৩ মাসের মধ্যে এ সমস্যা সমাধার করবেন বলে এলাকাবাসীকে আশ্বাস দিয়েেেছন।

কিন্তু তিনি ৩ মাস না মাত্র ১০ দিনের মধ্যে আমাদের এ সমস্যা থেকে রেহাই দিয়েছেন। এলাকার সমস্ত ময়লা বহন করার জন্য নিজের অর্থ দিয়ে একটি গাড়ী কিনেছেন এবং নির্দিষ্ট ডাম্পিং এরিয়াতে ময়লা ফেলার ব্যবস্থা করেছেন। এতে আমরা এলাকাবাসী অনেক খুশি এবং কাউন্সিলর হাজী ওমর ফারুককে আন্তরিক অভিনন্দন জানাচ্ছি। নাসিক ১ নং ওয়ার্ডের কাউন্সিলর হাজী ওমর ফারুক বলেন, আমি এলাকাবাসীর ভোটে নির্বাচিত। তাই একজন জনপ্রতিনিধি হিসেবে এলাকাবাসীর সমস্যা সমাধান করা আমার কর্তব্য।

হীরাঝিল আবাসিক এলাকার ময়লা সংক্রান্ত সমস্যাটি সমাধান করা ছিলো এলাকাবাসীর দীর্ঘদিনের দাবী। এরই ধারাবাহিকতায় ইতি মধ্যেই আগের খোলা জায়গায় ময়লা ফেলা বন্ধ করে দিয়ে নতুন ডাম্পিং এরিয়াতে ময়লা ফেলার ব্যবস্থা করা হয়েছে। ডাম্পিং এরিয়া পর্যন্ত ময়লা বহন করার জন্য সম্পূর্ন নিজস্ব উদ্যোগে একটি গাড়ী কিনা হয়েছে। পরিচ্ছন্নতা কর্মীদের হাতে গাড়ীর চাবী হস্তান্তর করেছেন আমার বড় ছেলে মোঃ সাকিব। এলাকাবাসীর দীর্ঘদিনের সমস্যা সমাধান করতে পেরে আমি আনন্দিত।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

19 − five =