কলারোয়ার ভাদিয়ালী ওয়ার্ড আ.লীগের ৯সদস্য বহিস্কার

0
648

সাতক্ষীরা প্রতিনিধিঃ কলারোয়া উপজেলার সোনাবাড়ীয়ার ২নং ওয়ার্ড উত্তর ভাদিয়ালী আ.লীগের ৯ সদস্যকে তাদের পদ থেকে অব্যহতি দিয়েছে, সেখানকার ইউনিয়ন কমিটির নেতৃবৃন্দ। বুধবার সন্ধ্যায় ওই ওয়ার্ড কমিটির নেতৃবৃন্দ এক সমাবেশে এ ঘোষনা দেন। এসময় লিখিত এক পত্রে ওয়ার্ড আ.লীগের সভাপতি আঃ রকিব জানান-সোনাবাড়ীয়ার ২নং ওয়ার্ড উত্তর ভাদিয়ালী আ.লীগের সদস্য আলাউদ্দীন সরদার, আশরাফুল ইসলাম, ছোট্ট, কামাল হোসেন, রাশেদুল ইসলাম, তৌহিদুল ইসলাম, রেজাউল ইসলাম, তৌহিদুল ইসলাম আওয়ামীলীগের ওয়ার্ড কমিটিতে ঢুকে এলাকায় ত্রাস সৃষ্টি করে চলেছে। এছাড়া তারা কোন কারণ ছাড়াই এলাকার সাধারণ মানুষদের ধরে পিটিয়ে ও কুপিয়ে জখম করছে। উল্টো মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে। এমনকি তারা জামায়াত-শিবিরের সাথে সম্পৃক্ত থেকে দলকে ক্ষতিগ্রস্থ করার পায়তারা করে আসছে।

সম্প্রতি এ সংক্রান এক জরুরি মিটিং ডাকা হয়। সেখানে উপস্থিত সকলে জানায়, ওই ৯সদস্য শৃঙ্খলা পরিপন্থী কাজে জড়িত, হামলা ও একাধিক মামলার আসামী হওয়া মাদকসেবী ও মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত থাকার প্রমাণ পাওয়ায় তাদের দিয়ে সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করিলে দলের কার্যক্রম স্থবির হয়ে পড়বে। তাই তাদের ৭ কর্ম দিবসের মধ্যে বহিস্কারকৃতদের আতœপক্ষ সমর্থনের জন্য কেন তাদের বহিস্কার করা হইবে না সে মর্মে কারণ দর্শানোর জন্য বলা হয়। কিন্তু তারা কারণ দর্শানোর প্রতিউত্তরে সন্তোষজনক কোন জবাব না দেওয়ায় স্বয়ংক্রিয়ভাবে তাদের সদস্য পদ বাতিল হইয়েছে মর্মে বিবেচিত হইবে। এ কারণে বুধবার সন্ধ্যায় ভাদিয়ালী ওয়ার্ড আ.লীগের কার্যলয়ে এক সমাবেশে তাদের ৯ সদস্যকে অব্যহতির বিষয়টি তুলে ধরা হয়েছে।

এখন থেকে তারা আর ওয়ার্ড আ.লীগের সদস্য পদ দাবী করিতে পারিবে না। এই সমাবেশে উপস্থিত ছিলেন ও বক্তব্য দেন-২নং ওয়ার্ড উত্তর ভাদিয়ালী ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক জুলু, ইউপি সদস্য আসাদুজ্জামান আসাদ, আ.লীগনেতা আয়জুল ইসলাম, সহ-সভাপতি আ: হাকিম, শাহিনুজ্জামান, প্রচার সম্পাদক আমিনুর রহমান, আ.লীগনেতা আঃ খালেক, গনেশ দাস, আঃ লতিফ, সোহারফ, কেসমত, আঃ মমিন, আঃ রহিম, আলফাজ, বিলায়েত, ফারুক, রবিউল, রেজাউল ইসলাম, আছাফুর, আসাদুজ্জামান, আঃ করিম, সিরাজুল ইসলাম, কামরুজ্জামানসহ কমিটির সদস্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

four × one =