প্রাইভেটকারে করে রাজধানীতে গাঁজা বিক্রি করত তারা

0
466

রাজধানীর পল্টন থানা এলাকা থেকে গাঁজাসহ তিন ব্যক্তিকে গ্রেফতারের কথা জানিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা (ডিবি) উত্তরা বিভাগ। গ্রেফতারকৃত ব্যক্তিরা মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার (৬ নভেম্বর) রাতে নয়াপল্টন এলাকার সালেহা ম্যানশনের সামনে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে ডিবির বিমান বন্দর জোনাল টিম।

তারা হচ্ছেন- মোঃ. এরশাদ (২২), আমিন হোসেন (২৬) ও শাহিন (৩০)। গ্রেফতারের সময় তাদের কাছ থেকে ১০ কেজি গাঁজা ও মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

গোয়েন্দা উত্তরা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) মো. কায়সার রিজভী কোরায়েশী বলেন, ব্রাহ্মণবাড়িয়ার কসবা থেকে গাঁজা নিয়ে বিক্রির জন্য একটি প্রাইভেটকার রাজধানীর পল্টন এলাকার দিকে আসছে এমন সংবাদের ভিত্তিতে নয়াপল্টন সালেহা ম্যানশনের সামনে অবস্থান নিয়ে তল্লাশি শুরু করে গোয়েন্দা পুলিশ। একপর্যায়ে একটি কালো রংয়ের নিশান প্রাইভেটকারের গতিবিধি সন্দেহজনক মনে হলে সেটিকে থামানো হয়।

তিনি আরও বলেন, পুলিশের উপস্থিতি টের পেয়ে গাড়ি থেকে নেমে ওই তিনজন দৌড়ে পালানোর চেষ্টা করে। কিন্তু সঙ্গে সঙ্গে তাদেরকে ধরে ফেলে পুলিশ। এরপর প্রাইভেটকারটি তল্লাশি করে সাদা বস্তায় পলিথিনে মোড়ানো ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

অভিযুক্তদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যের ভিত্তিতে এডিসি কায়সার আরও জানান, গ্রেফতারকৃতরা ব্রাহ্মণবাড়িয়া থেকে গাঁজা সংগ্রহ করে প্রাইভেটকারে করে রাজধানীতে এনে বিভিন্ন এলাকায় বিক্রি করত।

এ ঘটনায় তাদের বিরুদ্ধে পল্টন মডেল থানায় একটি মামলা করা হয়েছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

5 × 2 =