সালিশ বৈঠকে প্রতিপক্ষকে কুপিয়ে রক্তাক্ত, সাবেক এএসআই গ্রেফতার

0
384

কক্সবাজারের চকরিয়া উপজেলার ডুলাহাজারায় সালিশ বৈঠকে প্রতিপক্ষকে কুপিয়ে রক্তাক্তের ঘটনায় করা মামলার প্রধান আসামি পুলিশের সাবেক সহকারী উপপরিদর্শক (এএসআই) বখতিয়ার উদ্দিন ভুট্টোকে গ্রেফতার করা হয়েছে।

রোববার (০৮ নভেম্বর) বিকেলে চকরিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের নির্দেশে তাকে গ্রেফতার করে সন্ধ্যায় কারাগারে পাঠানো হয়।

বখতিয়ার উদ্দিন ভুট্টো (৪৫) ডুলাহাজারা ইউনিয়নের বৈরাগিরখীল এলাকার মৃত ফয়েজ আহমদের ছেলে। তিনি সর্বশেষ রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পে পুলিশের সহকারী উপপরিদর্শক হিসেবে প্রেষণে দায়িত্বরত ছিলেন। এ ঘটনায় মামলার পর তাকে চাকরি থেকে সাময়িক বরখাস্ত করা হয়।

ঘটনা সূত্রে জানা গেছে, জমি সংক্রান্ত বিরোধের জেরে পারিবারিক সালিশ বৈঠকে প্রতিপক্ষের মাসহ তিন সন্তানকে কুপিয়ে জখম করেন এএসআই বখতিয়ার। আহতরা হলেন মৃত ডা. আবু তাহেরের ছেলে আবু দারদা, নোমান, কামরুল ও তাদের মা রহিমা আক্তার।

গত ১৭ ফেব্রুয়ারি এ ঘটনায় ১০ জনকে আসামি করে আহতদের পরিবার মামলা করে। কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ঘটনার তদন্ত সাপেক্ষে সত্যতা পাওয়ায় সাসপেন্ড করেন।

রোববার চকরিয়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জামিনের আবেদন করলে তাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন বিচারক। বাদী পক্ষের আইনজীবী লুৎফুর কবির মামলার প্রধান আসামি সাবেক এএসআই বখতিয়ার উদ্দিন ভুট্টোর গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

one + nine =