আজমিরীগঞ্জে পূজার চালে বাণিজ্য, প্রদীপ রায়কে বহিষ্কার করা হয়েছে

0
681

আজমিরীগঞ্জ প্রতিনিধিঃ  আজমিরীগঞ্জে দুর্গাপূজায় ৩৫টি মণ্ডপের জন্য সরকারের দেয়া বরাদ্দের চাল গুদামে রেখেই কেনা-বেচা করে লাভ গুণে নেয়ার অভিযোগে উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ রায়কে বহিষ্কার করা হয়েছে।

জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শঙ্খ শুভ্র রায় সোমবার (২৩ নভেম্বর) এ তথ্য নিশ্চিত করেন। এর আগে, গত ১৯ নভেম্বর তাকে বহিষ্কার করে জেলা পূজা উদযাপন পরিষদ।

শঙ্খ শুভ্র রায় বলেন, শুরুতে দুর্নীতির বিষয়টি জানতে পেরে আমরা তাকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছিলাম। এতে তিনি সারা দেননি। পরে তাকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়।

জানা গেছে, দুর্গাপূজায় আজমিরীগঞ্জ উপজেলায় ৩৫টি মণ্ডপে ৫শ’ কেজি করে মোট ১৭ হাজার ৫শ’ কেজি চাল বরাদ্দ আসে। এ চাল বিতরণের ডিও উপকারভোগীদের কাছে হস্তান্তরের আগেই উপজেলা

পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ রায় ও তার এক সহযোগী মৌখিকভাবে কেনা-বেচার মাধ্যমে মণ্ডপগুলোর পরিচালকদের হাতে ৩৪ টাকা কেজি দরে টাকা বিতরণ করে ফেলেন। অথচ, বাজারে চালের মূল্য ৩৮ টাকা ছিল।

এ নিয়ে সংবাদ প্রকাশের পর বিষয়টি প্রশাসনের নজরে আসে। পরে উপকারভোগীদের হাতে টাকা না দিয়ে ৫শ’ কেজি করে চাল তুলে দেওয়া হয়।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

nineteen + one =