খিলগাও ফ্লাইওভারে এএসআই লুৎফর রহমানের হাতে নির্যাতনের স্বিকার হয় সাংবাদিক মাহিন

0
590

টিআই জাকির হোসেন ও এএসআই লুৎফর রহমানের বিরুদ্ধে সাংবাদিক নির্যাতনের অভিযোগ।

মো: মান্নান তালুকদার (মাহিন), মোটরসাইকেলে গত ২৮ নভেম্বর-২০২০ তারিখ সন্ধা সাড়ে ৭ টার সময় খিলগাও ফ্লাইওভার ব্রিজে উঠার সময়, পুলিশের একটি টহল টিম তাদের পেছন থেকে হর্ন বাজালে সে তাদের সাইড দেয়। ঐ টিমের ৪-৫টি মোটরসাইকেল সামনের দিকে চলে যায় এবং পেছনে থাকা ঐ টিমেরই ১টি মোটরসাইকেল তাদের সামনে দিকে এসে ব্যারিকেট দিয়ে তাকে গতিরোধ করে। এসআই তাহাজ্জুৎ মোটরসাইকের থেকে নামতে বলে, তিনি মোটর সাইকেল থেকে নামার পর, এসআই তাহাজ্জুৎ তার ড্রাইভিং লাইসেন্স দেখাতে বললে তিনি লাইসেন্স বের করে দেয়। অতপর সে লাইসেন্সটি তার পকেটে ঢুকিয়ে তার পেছনে পেছনে যাওয়ার নির্দেশ দিয়ে ফ্লাইওভারের মাঝ বরাবর টিআই জাকিরের কাছে নিয়ে যায়। সে টিআই জাকির হোসেন পাশে গিয়ে দাড়ানোর পর এসআই তাজ্জুৎ আবার তার গাড়ির কাগজপত্র চায়। তিনি গাড়ির কাগজগুলো তার হাতে দিলে, সে সবগুলো কাগজ দেখে তার মধ্যে থেকে একটি কাগজ নিজের কাছে রেখে বাকীগুলো ফেরত দেয়। এরপর কোন কথা না বলেই তার গাড়ির নামে ১ হাজার টাকা জরিমানা পূর্বক একটি মামলা দেয়। অতপর তিনি মামলা দেয়ার কারন জানতে চাইলে এসআই তাহাজ্জুৎ বলেন, রং পাকিংয়ের জন্য মামলা দেয়া হয়েছে। বেশী কিছু জানতে চাইলে টিআই স্যারের কথা বলেন।

তিনি টিআই জাকির হোসেনকে জিজ্ঞেস করলে তিনি বলেন যে মামলা দিয়েছে তার কাছে যান। তিনি আবার এসআই তাহাজ্জুৎ এর কাছে মামলা দেয়ার কারন জানতে চাইলে সে কোন কথা বলে না। তিনি একাধিক বার তাকে বলে যে, আপনি আমার গতিরোধ করে আমাকে থামালেন, আমি রং পাকিং করলাম কিভাবে। এমন সময় ৮-১০ গজ দুরে থাকা এএসআই লুৎফর রহমান ছুটে তাকে সজোড়ে থাপ্পর মেরে ধাক্কা দিয়ে নিচে ফেলে দেয়। অতপর তিনি উঠে দাড়ালে আবার আরো ৩-৪ পুলিশ কর্মকর্তা তার থেকে মোবাইল ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। সেখানে তার সাথে এমন দৃশ্য দেখে লোকজন জড়ো হয়ে গেলে টিআই জাকির হোসেন তাকে বলেন, পরের দিন যেন আমি তার অফিসে গিয়ে দেখা করি এবং আমাকে দ্রæত চলে যাওয়ার নির্দেশ দেন। টিআই জাকির হোসেন দাড়িয়ে থেকে সব কিছু দেখেছেন। কোন ব্যবস্থা গ্রহন কনেনি।


অপরাধ বিচিত্রার স্টাফ রিপোটার আরো বলেন, প্রায় দুই আড়াই ঘন্টা পরে আমি আমার গলায় হাত দিয়ে দেখতে পাই, আমার গলায় থাকা ১ভরি ওজনের স্বর্ণের চেইনটি নেই। আমি তাৎক্ষনিক ঘটনাস্থলে গিয়ে অনেক খোজাখুজি করার পরও তা পাইনি।
এ বিষয়ে ডিএমপি পুলিশ কমিশনার এর কাছে লিখিত অভিযোগ দিয়েছে অপরাধ বিচিত্রার স্টাফ রিপোটর মো: মান্নান তালুকদার (মাহিন)।

চলছে…..

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

19 − seventeen =