লক্ষ্মীপুরে শশুর বাড়ীতে নববধূর লাশ উদ্ধার স্বামী পলাতক

0
611

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুরে সাথী আক্তার (২০) নামের এক নববধুর লাশ তার শশুর বাড়ী থেকে উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার সোনাপুর ইউপির ৮নং ওয়ার্ডের বাসিন্দা কামরুলের (২৩) স্ত্রী। মঙ্গলবার (০১ ডিসেম্বর) সন্ধায় সোনাপুর গ্রাম থেকে সাথীকে তার ঘরের আড়ার সাথে ঝুলন্ত রক্তাক্ত অবস্থায় লাশ উদ্ধার করা হয়। এঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে। বুধবার সকালে (০২ ডিসেম্বর) গৃহবধুর লাশ ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হবে বলেন ওসি। ঘটনার পর থেকে রাজমিস্ত্রি স্বামী কামরুল পলাতক রয়েছে।


সাথীর বাক প্রতিবন্ধী বাবা সৈয়দ আহাম্মদ ও গ্রামবাসী জানান, গত দুই মাস আগে পারিবারিকভাবে সাথীকে বিয়ে করেন সোনাপুর গ্রামের সেলিমের ছেলে রাজমিস্ত্রি কামরুল। বিয়ের কয়েকদিন পর থেকে সাথীকে টাকার জন্য বেদম মারধর করতো কামরুল। এতে অসহ্য হয়ে সাথীর বাবা কামরুলের বিরুদ্ধে তার অভিভাবকের কাছে অভিযোগ দিয়েও প্রতিকার পায়নি। সন্ধায় স্বামী ও স্ত্রী’র মধ্যে প্রচন্ড-ঝগড়া হয়।

এক পর্যায়ে সাথীকে গলা টিপে শ্বাসরোধে হত্যা করে ঘরের আড়ার সাথে লাশ ঝুলিয়ে রেখে আত্নহত্যার প্রচার করে তার অভিভাবকদের খবর পাঠায় কামরুল। সাথীর মরদেহে নাকে ও মুখে শক্ত ও জামা ছেঁড়া অবস্থায় দেখেছেন বলে সাথীর অভিভাবকদের অভিযোগ। এ ঘটনায় অভিযুক্ত রাজমিস্তী কামরুল মোবাইলে বলেন, তার স্ত্রী’র সাথে ঝগড়া হয়েছে। এতেই সাথী ক্ষুদ্ধ হয়ে নীজের ঘরে গিয়ে গলায় ওড়না পেঁচিয়ে আত্নহত্যা করেছে। তাকে কোন নির্যাতন করা হয়নি বলেও সে দাবি করেছেন।


রায়পুর থানার ওসি আবদুল জলিল বলেন, নববিবাহিত গৃহবধু সাথী আক্তারের লাশ তার শশুর বাড়ী থেকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল পাঠানো হয়েছে। তার শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ইউডি মামলা হয়েছে। রিপোট আসলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

one + nineteen =