সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবাহক কমিটির বিতর্কিত আচরন

0
471

শফিকুল ইসলাম ইমামঃ ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস। বিজয়ের এই দিনে বিতর্কিত কর্মীদের নিয়ে বিজয় দিবস পালন করে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবাহক কমিটি। তৃর্ন্ মূল কর্মীদের থেকে জানা যায়, আওয়ামীলীগের মুল স্রোতদারার নেতাদের বাদ দিয়ে কাওয়ালীগ, হাইব্রিড , জাপা লীগ ও বিএন পি লীগদের নিয়ে সোনারগাঁ জাদুঘরে বঙ্গবন্ধু ভাস্কর্যে পুস্পার্পণ করে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবাহক কমিটি যা মেনে নেয়ার মত না।


এদিকে মুলস্রোতের আওয়ামীলীগের কর্মীরা কায়সার হাসনাতের নেতৃত্বে আওয়ামীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম ও পৌরসভার আওয়ামী লীগের চার মেয়র প্রার্থী – নাসরিন সুলতানা ঝরা, এডঃ ফজলে রাব্বি, গাজী মুজিবুর ও ছগির আহম্মদ এবং তৃর্নমুলের আওয়ামীলীগের কর্মীদের নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যে শ্রদ্ধা নিবেদন করে।


৪ মেয়র প্রার্থী সকলে বলেন, নেত্রী যার হাতে নৌকা তুলে দিবেন সকলে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় ছিনিয়ে আনবো ইনশাল্লাহ। অপর দিকে আহবায়ক কমিটির বিতর্কিত সদস্য ফেন্সী জাপার প্রার্থী ডালিয়া লিয়াকতের পক্ষে ভোট চাচ্ছেন বলে জানা যায়। সোনারগাঁ পৌরসভার নির্বাচনে এই রকম বিতর্কিত আচরনে তৃর্নমুলের আওয়ামীলীগের কর্মীরা বিজয়ের দিনে ধৃক্কার জানায় সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবাহক কমিটিকে এবং বিতর্কিত ফেন্সীকে আহবায়ক কমিটি থেকে বহিস্কারের দাবি জানায়।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

two × five =