বনানী প্রেসক্লাব মুক্ত আলোচনা সভা ও ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে সংবাদকর্মীদের মত বিনিময়

0
708

হাবিব সরকার স্বাধীন: চলো যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে অপরাধীরা হুশিয়ার সাবধান। বনানী প্রেস ক্লাব সভাপতি কাওসার আহমেদ বিজয় চৌধুরীর নেতৃত্বে তাং ২১/১২/২০২০ইং কলম যোদ্ধাদের মুক্ত-আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে । বনানী প্রেসক্লাব ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে বনানী প্রেস ক্লাব ঢাকা এর আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বনানী প্রেসক্লাব ঢাকা একটি অ-রাজনৈতিক পেশাদার সাংবাদিকদের সংগঠন। মহামারী করোনার সময় বনানী প্রেস ক্লাব ঢাকা অসহায় দরিদ্র মানুষের পাশে থেকে কাজ করেছে এবং ঢাকা মহানগর উত্তরের প্রত্যেকটি থানা এলাকায় জীবাণুনাশক স্প্রে করা হয়েছে। বিভিন্ন মসজিদ, শিক্ষাপ্রতিষ্ঠানে জীবাণুনাশক স্প্রে কার্যক্রম চালু রেখেছিল বনানী প্রেসক্লাব।

সংগঠন কিভাবে আগামী দিনগুলোতে সাধারণ মানুষের পাশে থেকে কাজ করে যাবে সেই লক্ষ্য নিয়ে সবার মতামতের ভিত্তিতে একটি বিশেষ আলোচনা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২১ ডিসেম্বর) সন্ধ্যা ৭ ঘটিকায় গুলশান-১ এ বনানী প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে ক্লাবের সম্মানিত সদস্যগণ উপস্থিত থেকে তাদের ব্যাক্তিগত মতামত তুলে ধরেন। উক্ত অনুষ্ঠানে বনানী প্রেস ক্লাব ঢাকা এর প্রতিষ্ঠাতা সভাপতি কাওসার আহমেদ চৌধুরী বিজয়ের সভাপতিত্বে‍ সভায় আরো উপস্থিত ছিলেন বিভিন্ন দৈনিক, সাপ্তাহিক ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকগণ। বিভিন্ন মিডিয়ার সাংবাদিকদের উপস্থিতিতে আজকের আলোচনা সভাটি প্রাণবন্ত হয়ে ওঠে।

আজকের আলোচনা সভায় সাংবাদিক বৃন্দ বিভিন্ন বিষয়ে তাদের মুক্ত মতামত প্রকাশ করেছেন। বনানী প্রেস ক্লাব ঢাকা এই সংগঠনটিকে কিভাবে আরো গতিশীল ও সুন্দর একটি সাংবাদিক সংগঠন হিসেবে প্রতিষ্ঠা করা যায় সে ব্যাপারে বিস্তারিত আলোচনা করা হয়। আলোচনা শেষে সাংবাদিকদের সম্মানে বনানী প্রেসক্লাবের সভাপতি একটি চা চক্রের আয়োজন করেন। সর্বোপরি সকলেই সভাপতি মহোদয়ের সাথে সারিবদ্ধ ভাবে ফটোসেশনে অংশ নেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

18 − 17 =