আদালতের নির্দেশে কাজ বন্ধ করলেন পুলিশ সিদ্ধিরগঞ্জে ব্যক্তি সম্পত্তিতে বালু ভরাটের পায়তারা রাজু গংদের

0
511

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : সিদ্ধিরগঞ্জে ব্যক্তি মালিকানা সম্পত্তিতে আজগর হাজী ওয়াক্ফা এষ্টেট ওয়াক্ফা প্রশাসনের সাইনবোর্ড সাটানো ও জোর পূর্বক বালু ভরাট করায় আলোচিত ৭ খুনের মামলায় এজাহার ভুক্ত আসামী আমিনুল হক রাজু (মামলা থেকে অব্যাহতি) গংদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ আদালতে নারিশী পিটিশন দিয়েছেন ভুক্তভোগীরা। পিটিশনের পেক্ষিতে অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট খাদিজা তাহেরা ববি সিদ্ধিরগঞ্জ থানা পুলিশকে উক্ত সম্পত্তিতে শান্তি শৃঙ্খলা বজায়ে রাখতে ১৪৫ ধারা জারি করেন। আদালতের নোটিশ পেয়ে বুধবার সকালে মিজমিজি দক্ষিনপাড়ায় সিদ্ধিরগঞ্জ থানার ওসি (তদন্ত) শরীফ হোসেন এসে নির্মাণ কাজ বন্ধ করে দেন এবং উভয় পক্ষকে আদালতের আদেশ মানার নির্দেশ দেন।

জানা গেছে, সম্প্রতিক সময়ে মিজমিজি দক্ষিনপাড়া ৭ খুনের মামলায় এজাহার ভুক্ত আসামী আমিনুল হক রাজু (মামলা থেকে অব্যাহতি), জাকির হোসেন, আলী হোসেন ভূইয়া, সানাউল্যাহ, আব্দুল আজিজ, নুর হোসেন গংরা গত ২৩ ই ডিসেম্বর গভীর রাত থেকে ভোর পর্যন্ত ব্যক্তি মালিকানা সম্পত্তি আম মোক্তার নামা দলিল মূল্যে হাজী মোহাম্মাদ শাহাবউদ্দিন, হাজী কামাল উক্ত সম্পত্তির মালিক হয়ে ভোগ দখল করে রেজিষ্ট্রি মালিক হয়। উক্ত সম্পত্তিতে আমিনুল হক রাজু গংরা বেআইনী ভাবে জোর পূর্বক বালু ভরাটের চেষ্টা করে।

এতে বাধা দিলে তাদের উপর ক্ষিপ্ত হয় রাজু গংরা এবং উচ্চসরে রাজু গংরা প্রকাশ্যে হত্যা, জখম করার হুমকি প্রদান করে। উপায় না পেয়ে শাহাবউদ্দিন গংরা উক্ত বিষয়ে নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট এর আদালতে একটি নালিশী পিটিশন দায়ের করেন। আদালত উক্ত পিটিশন আমলে নিয়ে উক্ত সম্পত্তিতে ১৪৫ ধারা জারি করেন এবং আগামী ৩ ফেব্রয়ারী ২০২১ ইং সিদ্ধিরগঞ্জ থানা পুলিশকে উক্ত বিষয়ে শান্তি শৃঙ্খলা বজায়ে রেখে প্রতিবেদন দিতে বলা হয়। উক্ত বিষয়ে আমিনুর হক রাজুর মুঠোফোনে কল করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি (তদন্ত) শরীফ হোসেন বলেন, আদালতের নির্দেশ পেয়ে উভয় পক্ষকে শান্তি শৃঙ্খলা বজায়ে রাখতে নির্দেশ প্রদান করা হয়েছে। আদালতের আদেশ অমান্য করলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

nineteen − ten =