কলাপাড়ায় উপকূলীয় অসহায় হতদরিদ্র জেলেদের মাঝে কম্বল বিতরণ

0
451

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালির কলাপাড়ায় উপকূলীয় অসহায় হতদরিদ্র চার’শ জেলেদের মাঝে কম্বল বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন বাংলাদেশ ডেভেলপমেন্ট প্রোজেক্ট ও ফেসবুক ভিত্তিক সংগঠন কলাপাড়া গ্রাজুয়েট ক্লাব। শনিবার বেলা এগারোটায় পাখিমারা বাজারে এসব কম্বল বিতরণ করা হয়।এসময় উপস্থিত ছিলেন গ্রাজুয়েট ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও বাংলাভিশন সিনিয়র রিপোর্টার মহিবুল্লাহ মহিব, কলাপাড়া প্রেসক্লাব সভাপতি হুমায়ুন কবির, সাবেক সভাপতি মেজবাহ মাননু, নীলগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ সিনিয়র সহ-সভাপতি আব্দুর রহমান, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সভাপতি জাহিদ রিপন,

সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন বিপু, কলাপাড়া রিপোর্টাস ক্লাব সভাপতি এস.কে.রঞ্জন, কুয়াকাটা প্রেসক্লাব সভাপতি নাসির উদ্দিন বিপ্লব, সাধারণ সম্পাদক কাজী সাঈদ, কলাপাড়া টেলিভিশন সাংবাদিক ফোরাম সভাপতি সাইফুল ইসলাম রয়েলসহ আরো অনেকে।

উল্লেখ্য , বাংলাদেশের পিছিয়ে পড়া ও অবহেলিত জনগোষ্ঠির পাশে দাঁড়াতে নিউইয়র্কের হন্টার কলেজের তিনজন ছাত্র আসহাবুল ইয়ামীন, তাহমিদ জাওয়াদ এবং নাফিউল বারি প্রতিষ্ঠা করেন বাংলাদেশ ডেভেলপমেন্ট প্রোজেক্ট। প্রতিবছরই তারা অহসহায় হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ান। এরই ধারাবাহিকতায় জেলেদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

three × 2 =