বৃষ্টি আক্তার ও পরিবারের নামে মিথ্য মামলা ও হয়রানির অভিযোগ

0
361

বৃষ্টি আক্তার ও তার পরিবারের সদস্যদের নামে মতলব দক্ষিন চাঁদপুর থানায় একাধিক মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠছে। ভুক্তাভাগী বৃষ্টি আক্তার অপরাধ বিচিত্রাকে জানায় তার স্বামী মো: মনির হোসেনের সাথে তার রেজিস্টার্ড কাবিনের মাধ্যমে গত ০৭-০৭-২০২০ ইং ৫ লাখ টাকা দেন মোহরে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বিবাহের এক মাস পরই স্ত্রী বৃষ্টি আক্তারের ওপর নেমে আসে যৌতুকের জন্য নির্যাতন। স্ত্রীর কাছে ৩ লাখ টাকা যৌতুক দাবি করে না পেয়ে শারিরীক নির্যাতন করেন এমনকি স্ত্রীর পরিবারে সকল সদস্যদের ওপর জুলুম চালায় ও মিথ্যা মামলার ভয় দেখান। বৃষ্টি আক্তারের স্বামী পেশায় একজন আইনজীবি বলে জানা যায় যার স্থায়ী ঠিকানা পিতা: মো: জয়নাল আবেদীন ঢালী, সাং ধনপদ্দি, ০৬ নং ওয়ার্ড, পো: মুন্সিরহাট বাজার, উপজেলা ও জেলা: চাঁদপুর। স্বামী বৃষ্টি আক্তার ও তার ভাইদের নামে মতলব দক্ষিন চাঁদপুর থানায় মামলা নং ১৬/২০৭ তারিখ ২৩-১২-২০২০ ইং দায়ের করেন। ধারা ১৪৩/৩২৩/৩২৪/৩৭৯/৫০৬ (২) পেনাল কোড-১৮৬০।

মামলার যে ঘটনা সাজানো হয়েছে তা উদ্দেশ্য প্রনোদিত ও হয়রানির হাতিয়ার বলে বৃষ্টি আক্তারের নিকট থেকে জানা যায়। ভুক্তভোগী অপরাধ বিচিত্রাকে জানান যে, তিনি স্বামীর অত্যাচার সাইতে না পেরে ১৯-৩-২০২০ ইং চেয়ারম্যান, ১ নং বিষ্ণুপুর ইউনিয়ন, চাঁদপুর সদর, চাঁদপুর বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ পেয়ে চেয়ারম্যান উভয়কে ডাকলেও বৃষ্টি আক্তারের স্বামী হাজির হন নাই। সম্প্রতি বৃষ্টি আক্তারের স্বামী বৃষ্টির পরিবারসহ সকলের বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে যাচ্ছেন এবং যে কোন ধরনের ক্ষতি করবে বলে হুমকি দিয়ে যাচ্ছে বলে অপরাধ বিচিত্রাকে জানায়।

ভুক্তভোগী বৃষ্টি ও তার পরিবার নিরাপত্তাহীনতায় ঢাকায় বিভিন্ন আত্মীয় স্বজনের বাসায় দিন কাটাচ্ছে। এই ব্যপারে অপরাধ বিচিত্রার তদন্ত চলছে। পরবর্তীতি আরও বিস্তারিত থাকছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

10 + 17 =