হাইওয়ে পুলিশের উদ্যোগে সচেতনতামূলক প্রচারণা ও মাস্ক বিতরণ কর্মসূচী পালন

0
311

জেলা প্রতিনিধিঃ হাইওয়ে পুলিশ ও বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির সহযোগিতায় এবং কম্পিউটার নেটওয়ার্ক সিস্টেমস্ লিমিটেডের সৌজন্যে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা সেতু টোল প্লাজা এলাকায় সচেতনতামূলক প্রচারণা ও সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে। 

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মনিরুজ্জামানের সভাপতিত্বে ও সিএনএস লিমিটেড এর সিনিয়র নির্বাহী পরিচালক জিয়াউল আহসান সারোয়ারের পরিচালনায় অনুষ্ঠিত মাস্ক বিতরন ও জনসচেতনতা কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাজীপুর রিজিওনের হাইওয়ে পুলিশ সুপার আলী আহমদ খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সড়ক পরিবহন সমিতির সাধারণ সম্পাদক হোসেন আহম্মদ মজুমদার। 
এ সময় মহাসড়কে চলাচলরত যেসব পথচারী, যাত্রী, চালক মাস্ক পরেননি তাদেরকে মাস্ক পরতে ও সামাজিক দূরত্ব বজায় রাখাসহ সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেয় হাইওয়ে থানা পুলিশ।
এসময় প্রধান অতিথি গাজীপুর রিজিয়নের হাইওয়ে পুলিশ সুপার আলী আহমদ খান বলেন, বর্তমান সময়ে দ্বিতীয়বারের মতো হঠাৎ করে করোনার প্রাদুর্ভাব বৃদ্ধি পাওয়ায় এ উদ্যোগ গ্রহণ করা হয়। এছাড়া সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করে সচেতনতা সৃষ্টির চেষ্টা করা হচ্ছে। করোনা সংক্রমণ রোধে এ কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি।
বাংলাদেশ সড়ক পরিবহন সমিতির সাধারণ সম্পাদক হোসেন আহম্মদ মজুমদার বলেন, করোনা সংক্রমণ ঠেকাতে সাধারণ মানুষদের মাস্ক ব্যবহার করতে উৎসাহিত করাই আমাদের প্রধান উদ্দেশ্য। কাচঁপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মনিরুজ্জামান বলেন,করোনার সংক্রমণ শুরুর প্রথম থেকেই জনসচেতনতায় কাজ করছে হাইওয়ে পুলিশ। আমাদের এ কর্মসূচী চলমান থাকবে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

eight − three =