পায়রা তাপবিদ্যুত কেন্দ্র নির্মাণে ক্ষতিগ্রস্থ ভূমি মালিকদের মাঝে চেক বিতরণ

0
814

পটুয়াখালী উপকুলীয় প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় ১৩২০ মেগা ওয়াট সুপার থার্মাল পাওয়ার প্ল্যান্ট এর জন্য ভূমি অধিগ্রহণ, ভূমি উন্নয়ন ও সংরক্ষণ প্রকল্প এর অধীনে সরকার অনুমোদিত ক্ষতিপূরণের অতিরিক্ত ১৫০ % অনুদানের অর্থের চেক বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে কলাপাড়া উপজেলা পরিষদ মিলনায়তনে আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানি লিমিটেড এর আয়োজনে স্থাবর সম্পত্তি অধিগ্রহণ ও হুকুম দখল অধ্যাদেশ-১৯৮২ অনুয়ায়ী অধিগ্রহণকৃত দেবপুর, পাঁচজুনিয়া ও চালিতাবুনিয়া মৌজার ভূমির মালিকগনের মাঝে এ চেক বিতরণ করা হয়।

এসময় পটুয়াখালী ১৩২০ মেগাওয়াট সুপার থার্মাল পাওয়ার প্লান্ট’র প্রকল্প পরিচালক মো.কামরুজ্জামান ভূঞা’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন আশুগঞ্জ পাওয়ায় স্টেশন কোম্পানি লিমিটেড’র ব্যবস্থাপনা পরিচালক প্রকোশলী

এ,এম,এম সাজ্জাদুর রহমান,  উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম রাকিবুল আহসান, উপজেলা নির্বাহী অফিসার আবু হাসানাত মো.শহীদুল হক, ধানখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রিয়াজ উদ্দিন তালুকদার ও কলাপাড়া থানার এ,এস,আই মো.জহিরুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য ক্ষতিগ্রস্থ চার শতাধিক পরিবারের মধ্যে প্রথম পর্যায়ে ৪০ জনকে ক্ষতিপূরনের ৮১ লক্ষ ১১ হাজার ৬৩৩ টাকার চেক বিতরণ করা হয়। 

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

sixteen − 13 =