সুনামগঞ্জে দূর্ঘটনায় ১ যুবকের মৃত্যু, আহত ৩, গাড়ী আটক

0
584

মোজাম্মেল আলম ভূঁইয়া- প্র্রতিনিধি,সুনামগঞ্জ: সুনামগঞ্জে সড়ক দূর্ঘটনায় এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। এঘটনার আহত হয়েছে আরো ৩জন। পুলিশ এঘটনার প্রেক্ষিতে ঘটনাস্থল থেকে ঘাতক কার্ভার ভ্যানগাড়ী আটক করেছে। মৃত যুবকের নাম- রাজন মিয়া (৩০)। সে জেলার জগন্নাথপুর উপজেলার চিলাউড়া-হলিদপুর ইউনিয়নের চিলাউড়া গ্রামের আব্দুনুরের ছেলে। গতকাল শুক্রবার (২রা এপ্রিল) রাত ১০টায় চিকিৎসাধীন অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে আহত যুবক রাজন মিয়ার মৃত্যু হয়। এরআগে সন্ধ্যা অনুুমান সাড়ে ৭টায় পাগলা-জগন্নাথপুর-রানীগঞ্জ আঞ্চলিক মহাসড়কের নারিকেলতলা এলাকায় এই দূর্ঘটনাটি ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- রাজন মিয়া তার ৩ বন্ধুকে নিয়ে মোটর সাইকেল যোগে বাড়ি ফেরার পথে পাগলা-জগন্নাথপুর-রানীগঞ্জ আঞ্চলিক মহাসড়কের নারিকেলতলা এলাকায় গুলবাহার বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে নাভানা কোম্পানীর কার্ভার ভ্যান গাড়ীর সাথে মুখমুখি সংঘর্ষ বাঁধে।

এসময় মোটর সাইকেল চালক রাজন মিয়াসহ তার ৩বন্ধু ছিটকে রাস্তায় পড়ে গিয়ে গুরুতর আহত হয়। তাদেরকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে রাত ৮টায় সিলেট এমএজি ওসমাসী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। এরপর চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টায় মোটর সাইকেল চালক রাজন মিয়ার মৃত্যু হয়।

জগন্নাথপুর থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী এঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।   

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

four × five =