পটুয়াখালীতে সন্ধানী ইউনিটে আ’লীগ নেতা দানবীর সুলতান আহমেদ মৃধা’র ফ্রিজ প্রদান

0
496

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল সন্ধানী ইউনিটের কাজকে আরো বেগবান করার জন্য বিনামূল্যে একটি বড় ফ্রিজ প্রদান করেছেন দানবীর পটুয়াখালী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, সাবেক সদর উপজেলা চেয়ারম্যান ও সাবেক পৌরসভা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড. মোঃ সুলতান আহমেদ মৃধা। আজ ৬ মে বৃহষ্পতিবার সকাল ১১টায় ফ্রিজ সম্প্রদান উপলক্ষে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল সভা কক্ষে সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠানে বিএমএ  সভাপতি ডাঃ মিজানুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফ্রিজ প্রদানকারী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড. মোঃ সুলতান আহমেদ মৃধা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যাপক ডাঃ মোঃ জয়জুল বশার, সিভিল সার্জন ডাঃ মোঃ জাহাঙ্গীর আলম, জেলা আওয়ামীলীগ সদস্য ও পটুয়াখালী রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী অধ্যক্ষ মোঃ দেলোয়ার হোসেন, ডাঃ মোঃ মোস্তাফিজুর রহমান, ডাঃ সিদ্ধার্থ শংকর, মেডিকেল কলেজ হাসপাতালের আরএমও ডাঃ ফাতেমা জাহান প্রমুখ। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সন্ধ্যানী ইউনিটের সভাপতি মোঃ রাকিব হাসান, অন্যান্য ডাক্তারবৃন্দ, মেডিকেল কলেজ হাসপাতালের ছাত্র-ছাত্রীবৃন্দ এবং পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল সন্ধানী ইউনিটে সদস্যবৃন্দ।

আলোচনা শেষে সকল অতিথিবৃন্দের উপস্থিতিতে আলহাজ্ব এ্যাড. মোঃ সুলতান আহমেদ মৃধা মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যাপক ডাঃ মোঃ ফয়জুল বশার ও সন্ধানী ইউনিটের সভাপতি মোঃ রাকিব হাসান এর কাছে রক্ত সংরক্ষনের জন্য ফ্রিজটি হস্থান্তর করেন।

এবিষয়ে আলহাজ্ব এ্যাড. মোঃ সুলতান আহমেদ মৃধা বলেন, মামনীয় প্রধানমন্ত্রীর নির্দেশ মোতাবেক করোনা কালিন সময়ে গত এক বছরেরও বেশি সময়ে ধরে সদর হাসপাতাল ও  সিভিল সার্জন কার্যালয়ে করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য কনসেনট্রেটর মেশিন,

অক্সিজেন সহ বিভিন্ন সুরক্ষা সামগ্রী এবং গবীর অসহায়দের মাঝে খাদ্য ও উপহার সামগ্রী প্রদান করে আসছি। আমার এ কর্মসূচী অব্যাহত থাকবে। সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানেরা যদি এগিয়ে আসে তাহলে আমাদের দেশের সকল সমস্যা অতি দ্রুত সমাধান হবে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

13 + eleven =