কলাপাডায় ক্যান্সারে আক্রান্ত জাহানারাকে বাঁচাতে অসহায় পরিবারের মানবিক আবেদন

0
403

পটুয়াখালী প্রতিনিধি: কলাপাড়া নীলগঞ্জ ইউনিযনের নীলগঞ্জ আবাসনের দিনমজুর-শ্রমিক মো: আ:জব্বার আকনের স্ত্রী ক্যান্সার আক্রান্ত মোসা. জাহানারা বেগম। গত ১৬ মাস যাবত তিনি মরনব্যাধী ক্যান্সার রোগে আক্রান্ত। স্বামী জব্বার ও তাদের একমাত্র ছেলে সাগর মানুষের দ্বারে দ্বারে ঘুরে অর্থ উঠিয়ে ঢাকা মেডিকেলে থেকে অপারেশন করে বাড়ি নিয়ে আসেন। এতদিন বাড়িতেই তার চিকিৎসা চলছিল। হটাৎ করে তাঁর অবস্থা আশঙ্কাজনক হয়ে যায়। খাওযা-দাওযা বন্ধ হওয়ায় তার পরিবারের লোকজন ডাক্তারের সাথে যোগাযোগ করে সোমবার তাকে ঢাকা নিয়ে যাওয়া হয়। মঙ্গলবার ঢাকা ইসলামী ব্যাংক হাসপাতালে তাকে ভর্তি করেন। বর্তমানে তিনি চিকিৎসাধীন রয়েছে। তার চিকিৎসার জন্য ব্যাপক অর্থ প্রয়োজন। অর্থ ছাডা বন্ধ রয়েছে তার সকল চিকিৎসা।

এঅবস্থায ক্যান্সার আক্রান্ত মোসা: জাহানারা বেগমকে বাঁচাতে দিশেহারা হয়ে পড়েছে অসহায পরিবারটি। তাই সামাজিক যোগাযোগের মাধ্যমে সকলের সহযোগিতা চেয়েছেন তার স্বামী শ্রমিক মো: জব্বার।

জাহানারা বেগমের ছেলে মো: সাগর হাউমাউ করে কেঁদে সাংবাদিকদের বলেন, স্যার আমার মা’কে বাঁচান, টাকার জন্য চিকিৎসা করাতে পারছিনা, হাতে ধরি, পায়ে ধরি আপনারা সহযোগিতা করুন মা’কে বাঁচাতে।

জাহানারার স্বামী মো. জব্বার সাংবাদিকদের বলেন, আপনাদের সামান্য অর্থেই পারে তার জীবন বাঁচাতে এবং এই পরিবারের মুখে হাসি ফোটাতে।

তাই মানবতার দৃষ্টিতে নিজ অবস্থান থেকে তার পাশে দাঁডানোর অনুরোধ জানান তিনি। তিনি আরও জানান আমার সাথে প্রযয়োজনে যোগাযোগ করার মোবাইল নম্বর – ০১৭৩৯৬২১৬৩১।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

16 + 20 =