তিতাসে নব কমিটির উপজেলা ছাত্রলীগ সভাপতির লঙ্কাকাণ্ডে আতংকিত নগরবাসী

0
402

স্টাফ রিপোর্টার: কুমিল্লা জেলা তিতাস উপজেলায় বে-আইনি ভাবে জোরপূর্বক প্রবাসীর দোকান দখলের অভিযোগ উঠেছে তিতাস উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান তুষারের বিরুদ্ধে। সূত্রেঃ জানা যায় কয়েক বছর আগে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি ভাংচুরকরে জেল হাজতেও ছিলেন কামরুল হাসান তুষার ও তার সাঙ্গপাঙ্গরা। তিতাস উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি পদ পেয়ে তুষার সন্ত্রাসী কায়দায় জোড় করে উপজেলার গাজীপুর বাজারে মোঃ রহমত আলী নামে এক প্রবাসী নিরহ ব্যাক্তির দোকান দখল করে। প্রত্যক্ষদর্শিরা জানায় তিতাস উপজেলা ছাত্র লীগের সভাপতি কামরুল হাসান তুষার, যুগ্ম সাধারণ সম্পাদক জসিম সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক, মোঃ শাওন মিয়া। সাংগঠনিক সম্পাদক মোঃ তানহার সরকার, সশস্ত্র সন্ত্রাসী কায়দায় হামলা করে তার ব্যবসায়িক দোকানে তালা লাগিয়ে দেয়। দোকান মালিক ভুক্তভোগী মোঃ রহমত আলী জানান তার বর্তমান ব্যবসায়ী প্রতিষ্ঠানটি বে-দখল করে তালা লাগিয়ে দিয়ে দেয় তুষার।

সন্ত্রাসী বাহিনী মহড়া দিয়ে প্রবাসী রহমত আলীর পরিবারের লোকজনকে বিভিন্ন ধরণের হুমকি দিয়ে যাচ্ছে প্রতিনিয়ত। যে কোন মুহূর্তে তুষার কতৃক সন্ত্রাসী বাহিনী অ-প্রীতিকর অঘটন ঘটাতে পারে বলে আশংকা প্রকাশ করছে তার পরিবারের লোকজন।

স্থানীয়রা জানান সময়ের ত্রাসের রাজত্ব কায়েমকারী ও সন্ত্রাসীর গড ফাদারদের আশ্রয় ও প্রশ্রয়ে গড়া গুন্ডাবাহিনীর তুষার তিতাস ছাত্রলীগ এবং দলের ভাবমূর্তি ক্ষুণ্ন করেছেন, তাই তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া অতীব গুরুত্বপূর্ণ।

তুষার এর সন্ত্রাসী বাহিনী থেকে উক্ত গোটা তিতাস কে ও ব্যবসায়ী রহমত আলীর দোকান রক্ষায় প্রশাসন সহ জন প্রতিনিধিদের হস্তক্ষেপ কামনা করেছেন স্থানীয় এলাকাবাসী।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

4 × five =