আশুলিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডে নির্বাচনী আচরণ বিধির লঙ্ঘন

0
449

ইমদাদুল হক আশুলিয়া থেকে : ঢাকার সাভারস্থ আশুলিয়ায়  পঞ্চম ধাপের ইউপি নির্বাচন  আগামী ৫ জানুয়ারি। আজ (রোববার) ছিলো মনোনয়ন পত্র যাচাই-বাছাইয়ের শেষ দিন। উৎসবমূখর পরিবেশে প্রার্থীরা দিনটি কাটিয়েছেন উপজেলা নির্বাচন কার্যালয়কে ঘিরে। তবে বিভিন্ন এলাকায় প্রার্থীদের নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করতে দেখা গেছে। সরেজমিন আশুলিয়ার ১নং ওয়ার্ডের নয়াপাড়া সহ কাঠগড়া বাজার এলাকায় গিয়ে দেখা গেছে, ইউপি সদস্য প্রার্থীদের বিভিন্ন বিলবোর্ড ঝুলানো এবং পোস্টার সাটানো রয়েছে। ১নং ওয়ার্ডে ইউপি সদস্য পদের মনোনয়ন বাছাইয়ে উত্তীর্ণ হয়েছেন মোঃ সাজু মোল্লা। রোববার তার নির্বাচনী এলাকায় গিয়ে বিভিন্ন স্থানে তার বিলবোর্ড এবং রঙিন পোস্টার বিভিন্ন দেয়ালে লাগানো রয়েছে। আগামী ১৭ ডিসেম্বর নির্বাচনী প্রতীক প্রদানের পর থেকেই মূলত নির্বাচনী প্রচারনা শুরু হবে। কিন্তু এই আচরণ বিধি লঙ্ঘন করেই মোঃ সাজু মোল্লা বিলবোর্ড এবং রঙিন পোস্টার লাগিয়েছেন।

বিষয়টি নিয়ে মোঃ সাজু মোল্লার সাথে যোগাযোগ করতে না পারায় এব্যাপারে তার বক্তব্য পাওয়া যায়নি।  তবে এব্যাপারে সাভার উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ ফখর উদ্দিন শিকদার এর মুঠোফোনে কল করা হলে তা বন্ধ পাওয়ায় তার বক্তব্য পাওয়া যায়নি।

আশুলিয়া রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি)  ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আনোয়ার হোসেনকে বিষয়টি অবগত করানো হয়েছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

three × 2 =