টঙ্গী মিলগেটের মাদক সম্রাট এলোর অত্যাচারে ব্যবসায়ী ও এলাকাবাসী অতিষ্ঠ।

0
370

মোঃ শাহজাহান হাসানঃটঙ্গী পশ্চিম থানাধীন মিলগেট এলাকায় মাদক সম্রাট এলোর সকল প্রকারের অবৈধ  মাদকদ্রব্য  অবাধে পাইকারি ও খুচরা বিক্রির সহ বিভিন্ন অপকর্মের গুরুতর অভিযোগ পাওয়া গেছে।মিলগেট ও এলাকার আশপাশে ঘুরে জানা যায় বেশ কিছুদিন যাবত  এই মাদক সম্রাট এলো এমন কোন অপকর্ম নেই তার মাধ্যমে  মানুষ ক্ষতিগ্রস্ত হচ্ছে না’এলাকার ব্যবসায়ী ও এলাকার সচেতন মহল তার অত্যাচারে দিশেহারা হয়ে পড়েছে। এই মাদক সম্রাট এলোর ব্যাপারে আমাদের জাতীয় অপরাধ বিচিত্রা অনুসন্ধানী দলটি মিলগেট এবং আশপাশের ব্যবসায়ীদের কাছে জানতে পারে’ সে  একজন সন্ত্রাসী প্রকৃতির লোক ও বহু অপকর্মের হোতা।

শুধু তাই নয়এই মাদক সম্রাট এলোর বড় ভাই মোঃ হাজী জাকির সেও সন্ত্রাসীদের আশ্রয় প্রশ্রয়ের এর শেল্টার দাতা এবং একটি  মার্ডার মামলার আসামি।বিশ্বস্ত সূত্রে জানা যায় এই মাদক সম্রাট এলো টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ আলমের শেল্টার ও সরকারদলীয় রাজনীতিবিদদের তার লালিত সন্ত্রাসী বাহিনীদের মোটা অঙ্কের মাসোহারা দিয়ে তাহার ব্যবসা পরিচালনা করিয়া আসিতেছে।

এই মাদক সম্রাট এলোর সহযোগীরা টঙ্গী মিলগেট ও বিভিন্ন এলাকায় বিভিন্ন অসামাজিক কার্যকলাপ ও জঘন্যতম অপরাধ কর্মকাণ্ড করে এমন বেপরোয়া হয়ে উঠেছে যে তাহাদের বিরুদ্ধে কেউ কিছু বলতে গেলে তারা উল্টো হুমকি-ধমকি দিয়ে বিভিন্ন মিথ্যা মামলার ভয় ভীতি প্রদর্শন করে এমন কি এলাকা থেকে চড় থাপ্পড় এবং বিভিন্ন অকথ্য ভাষায় গালিগালাজ করে। আর প্রতিনিয়ত তার ঘরে জুয়া খেলার আসর বসে বলে জানা যায়।

মিলগেট কলাবাগান নামা পাড়ার বেশকিছু সচেতন মহল ও ব্যবসায়ী বৃন্দ  আমাদের জাতীয় অপরাধ বিচিত্রার অনুসন্ধানী  দলটিকে জোর দাবি জানিয়েছে এই মাদক সম্রাট এলো তাদের সন্ত্রাসী বাহিনীর কে অতিসত্বর গ্রেপ্তার করে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য।তা না হলে তাদের স্কুল পড়ুয়া ছাত্র এবং এলাকার যুব সমাজ ধ্বংসের পথে চলে যাবে। পরবর্তী সংখ্যায়  এই মাদক সম্রাট এলো ও তার বড় ভাই মার্ডার মামলার আসামি  মোঃ হাজী জাকিরের বিরুদ্ধে চাঞ্চল্যকর তথ্য আমাদের পত্রিকার কার্যালয়ে এসে পৌঁছিয়েছে। যা পরবর্তী সংখ্যায় সচিত্র প্রতিবেদন ধারাবাহিক প্রকাশ করা হবে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

twelve + sixteen =