কলাপাড়ায় সাংবাদিক হাসান পারভেজ সড়ক দূর্ঘটনায় নিহত

0
256

পটুয়াখালী উপকুলীয় প্রতিনিধি :  পটুয়াখালীর কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কে যাত্রীবাহী পরিবহনের চাপায় এক সাংবাদিকের মৃত্যু হয়েছে। শুক্রবার রাত ৮টার দিকে নীলগঞ্জ ইউনিয়নের পানি যাদুঘরের সামনের রাস্তায় যমুনা লাইন নামক একটি বাস (ঢাকা মেট্রো-ব-১১-৬৭০৯) রাস্তার পাশে দাড়িয়ে থাকা এই সাংবাদিককে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।নিহত হাসান পারভেজ (৫৫) কলাপাড়া প্রেসক্লাবের সদস্য এবং ডেইলি ইন্ডাস্ট্রি পত্রিকার কলাপাড়া প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।স্থানীয়রা জানান, নিহত হাসান মাগরিবের নামাজ শেষে সড়কের পাশে দাঁড়িয়ে ছিলেন। কুয়াকাটা থেকে ছেড়ে আসা বেপরোয়া গতির পরিবহনটি পথিমধ্যে হাসানকে চাপা দেয়। এসময় তাঁকে বাসের চাকায় থেতলে অন্তত ২৫-৩০ গজ সামনে নিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

এঘটনায় নিহত সাংবাদিকের পরিবারে শোকের মাতর চলছে। স্বজন হারানোর বেদনায় বাক হারা পরিবারের সদস্যরা। সাংবাদিক হাসান পারভেজকে অকালে হারিয়ে কলাপাড়ার সাংবাদিক সমাজ মর্মাহত। সাংবাদিক হাসান পারভেজ ছিলেন ভদ্র ও বিনয়ী একজন মানুষ। তার এমন মৃত্যু সবাইকে শোকাহত করেছে।নিহত সাংবাদিকের পরিবার এবং সাংবাদিক সমাজ ঘাতক বাস চালকসহ দোষিদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানিয়েছেন।পুলিশ এবং স্থানীয়দের সুত্রে জানান, এর আগেও যমুনা লাইন পরিবহনের চাপায় মানুষ মারা যায়। বেপরোয়া গতির কারণে বার বার দূর্ঘটনা ঘটছে।

কলাপাড়া থানার উপ-পরিদর্শক  মোঃ হুমায়ূন জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে ছুটে এসেছি। ঘাতক বাসিটি আটক করা হয়েছে। তবে চালক ও হেল্পার পলাতক রয়েছে। এ বিষয়ে আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

7 + 2 =