রাজধানীর উত্তরে পুড়ে যাওয়া অসহায় মানুষের পাশে উত্তরের সাংসদের পক্ষ থেকে উপহার সামগ্রী বিতরণ”

0
321

কাজি আরিফ হাসানঃ রাজধানীর দক্ষিণখান মাস্টারবাড়ি মধুবাগ এলাকায় গত ৬ মার্চ সন্ধায় বস্তিতে আগুনে পড়ে যায় প্রায় ৩২টি পরিবাররে টাকা-পয়সা ও আসবাবপত্র। এদিকে আগুনের ঘটনার তথ্য পেলে সাথে সাথে উত্তরা ডিয়াবারি ফায়ার সার্ভিসের ইউনিট আসার আগেই এলাকাবাসির সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আসে।এতে বস্তিবাসির সব পুড়ে যায় প্রায় দেড় থেকে ২ লাখ টাকার ক্ষতি হয়।এ ঘটনার পরিপ্রেক্ষিতে বিভিন্ন মিডিয়ায় খবরটি প্রকাশ হলে পুড়ে যাওয়া অসহায় মানুষদের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দেন ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য আলহাজ হাবিব হাসান। এদিকে আগুনে পুড়ে যাওয়া অসহায়দের কাছে উপহার সামগ্রী গত ৯ মার্চ ঢাকা-১৮ আসনের এমপির পক্ষ থেকে ৩২টি পরিবারের মাঝে বিতর করেন রবিউল ইসলাম রবি(কার্যকরি সদস্য,ঢাকা মহানগর  উত্তর আওয়ামীলীগ)।উক্ত উপহার সামগ্রী বিতরণের সময় রবিউল ইসলামের পাশে আরো অনেকেই উপস্থিত ছিলেন ।

এ উপহার সামগ্রী বিতরনের সময় রবিউল ইসলাম রবি বলেন,আজ আমাদের এ ঢাকা-১৮ আসনের এমপির উহার সামগ্রী নিয়ে পুড়ে যাওয়া অসহায় মানুষে এসে দাড়াতে পেরে অনেক ভালো লাগছে। আর আমাদের এমপি হাবিব সাহেব এই পুড়ে যাওয়া মানুষের অসহায়ত্তব কথা শুনেই তিনি আমাকে এই উপহার সামগ্রী তাদের মাঝে বিতরণে দায়িত্ব দিয়েছেন।তিনি  আরো বলে,

ঢাকা-১৮ আসনে সাংসদ সদস্য একজন মাটির মানুষ,তিনি এই আসনে কোন পরিবার কোন সমস্যায় পড়লেই এই মাটির মানুষ হাবিব হাসন এগিয়ে আসেন,তার সর্বাঙ্গিক মঙ্গল কামনা করি। এদিকে এ দুঃসময়ে অসহয় পরিবারের পাশে এসে দাড়ানোয় পুড়ে যাওয়া ভুক্তভোগীরা আলহাজ হাবিব হাসনের দেয়া উপহার সামগ্রী(চাল,ডাল,তেল,আলু,পেঁয়াজ ইত্যাদি)পেয়ে এমপির জন্য আল্লাহ কাছে সুস্বাস্থ্য কামনা করেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

1 × 5 =