টঙ্গী মিল গেইটের মাদক সম্রাট ব্যবসায়ীদের আতঙ্কে এলাকাবাসি পর্ব-২

0
405

মোঃ শাহজাহান হাসানঃগাজীপুর সিটি কর্পোরেশন টঙ্গী মিলগেট এলাকার মাদক সম্রাট একাধিক মামলার আসামি এলো মিলগেট ও আশেপাশের ব্যবসায়ী বৃন্দ ও সচেতন মহল তার অত্যাচারে দিশেহারা হয়ে পড়েছে। মাদক সম্রাট এলোর বড় ভাই হাজী মোঃজাকির হোসেন বিশাল অপরাধ জগতের সঙ্গবদ্ধ সিন্ডিকেটের মাধ্যমে অবৈধ মাদকদ্রব্য পাইকারি ও খুচরা বিক্রি সহ অপরাধের স্বর্গরাজ্য গড়ে তুলেছে বলে জানা যায়। আমাদের জাতীয় অপরাধ বিচিত্রার অনুসন্ধানী দলটি মিলগেট ও আশপাশের ঘুরে জানতে পারে, তাদের বিরুদ্ধে মার্ডার মামলার এমনকি অবৈধ মাদক  মামলা সহ জঘন্যতম কর্মকাণ্ড প্রতিনিয়ত তাদের বাসায় ও এলাকায় কয়েকটি ঘরে জুয়ার আসর এবং মাদকের আস্তানা বসিয়ে পুলিশ প্রশাসনের নাকের ডগায় বীরদর্পে চালিয়ে আসছে। জাতীয় অপরাধ বিচিত্রায় গত সংখ্যায় একটি সংবাদ প্রকাশ করার পর অপরাধ বিচিত্রা অনুসন্ধানী দল কে তাহাদের গুন্ডাবাহিনী দিয়ে হুমকি দমকি ও অকথ্য ভাষায় গালিগালাজ করে, এবং রাগান্বিত অবস্থায় বলে পুনরায় আমাদের বিরুদ্ধে কোন সংবাদ প্রকাশ করা হলে সাংবাদিকতা কত প্রকার ও কি?কি? শিখিয়ে দেবে,এ কথাটা যেন মনে থাকে,বলে তাদের গুন্ডাবাহিনী চলে যায়। মিলগেট এলাকার ব্যবসায়ীবৃন্দরা বলে,কুখ্যাত মাদক সম্রাট ও মার্ডার মামলার আসামিরা প্রকাশ্যে সব ধরনের অপকর্ম চাঁদাবাজি জুয়ার আসর মাদকের আস্তানা এগুলো কিভাবে পুলিশ প্রশাসনের সামনে করছে।ঐ এলাকার ব্যবসায়ী ও সচেতন মহল আরও জানায় চিহ্নিত সন্ত্রাসী ও বহু অপকর্মের হোতা, এই খারাপ প্রকৃতির লোকজন এবং তাদের সহযোগীদের গ্রেপ্তার করে আইনের আওতায় এনে কঠিন বিচারের দাবী করছে। তাহলে মিলগেটের ব্যাবসায়ীরা তাদের ব্যবসা-বাণিজ্য সুন্দরভাবে পরিচালনা করতে পারবে বলে আমাদের জাতীয় অপরাধ বিচিত্রার দলটিকে জোর দাবি জানিয়েছে।

মাদকসম্রাট এলো ও তার বড় ভাই হাজী মোঃ জাকির হোসেন বিভিন্ন আইন প্রয়োগকারী সংস্থাকে এবং সরকার দলীয় রাজনৈতিক ব্যক্তিবর্গ কে মোটা অঙ্কের মাসোহারা দিয়ে তাদের এই ব্যবসা ও সকল ধরনের কার্যক্রম এবং অবৈধ ব্যবসা হালাল করে নিয়েছে বলে লোক মারফতে জানা যায়।

আমাদের অপরাধ বিচিত্রার পত্রিকার সাংবাদিক কে হুমকির প্রতিবাদে তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।এমনকি মিল গেটের অপরাধ জগতের ডন, এলো ও তার বড় ভাই হাজী মোঃ জাকিরের সহযোগিদের বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য আমাদের পত্রিকার কার্যালয়ে এসে পৌঁছিয়েছে।পরবর্তী সংখ্যায় সচিত্র প্রতিবেদন সহ ধারাবাহিক প্রকাশ করা হবে।অপরাধ বিচিত্রা চোখ রাখুন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

11 − two =