সুযোগ পেলে সাইক্লিং বা যোগব্যায়াম করি, গত ৪০ বছরে কেন ভাত খাননি রোজিনা কারন জানালেন নিজেই

0
202

মাছরাঙা টিভিতে অনুষ্ঠানটির নাম রাঙা সকাল  ঈদ উপলক্ষে একটি বিশেষ পর্বে অতিথি হয়েছেন  রোজিনা। রুম্মান রশীদ খান ও খালেদার উপস্থাপনায় এ নায়িকাও তার সিনে ক্যারিয়ার নিয়ে অনেক অজানা তথ্য বিনিময় করেছেন। জানা গেছে, জোবায়ের ইকবাল প্রযোজিত রাঙা সকাল এর এই বিশেষ পর্বটি ঈদের ২য় দিন সকাল ৭টায় মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে।উল্লেখ্য, এই জনপ্রিয় অভিনেত্রী বলেন শাবানার সিনেমা দেখে আমি অনুপ্রনীত হই, ম্যাডামের সিনেমা দেখতাম আর ভাবতাম, একদিন আমিও সিনেমা করব। আলী ভাই নামে একজনের সাথে আমার ঢাকায় পরিচিত ছিলেন। ‍যিনি মঞ্চ নাটক করতেন। মাঝে মাঝে আমাদের বাড়িতেও আসতেন। বাংলাদেশ চলচ্চিত্রের সাথে ভালই যোগাযোগ ছিলো তার। হটাত একদিন মা আমাকে মারধর করে এরপর আমি ঢাকায় পালিয়ে যাই। ঢাকায় আমি আলী ভাইদের বাসায় গেলাম। তখন আলী ভাইয়ের মঞ্চ নাটকের সাথে আমি জড়িয়ে পড়ি। এরপর ধীরে ধীরে সিনেমায় আসা। ঢাকাই সিনেমার আশির দশকের এক জনপ্রিয় অভিনেত্রী রোজিনা। তৎকালীন সময়ে তার একটি হিট সিনেমা দর্শকদের কাছে তাকে জনপ্রিয় করে তোলে তিনি বাংলাদেশসহ ভারতীয় ও পাকিস্তানি চলচ্চিত্রেও অভিনয়ের মাধ্যমে প্রশংসিত হন।

এ প্রসঙ্গে রোজিনা বলেন, মাছ ও ভাতের বাংলা শব্দ সত্য হলেও ভাত। কখনোই আমাকে আকৃষ্ট করেনি। ৪০ বছরেরও বেশি সময় ধরে আমি রাতে খাইনি। চিকেন স্যুপ, ছোট মাছ, ব্রাউন ব্রেড আমার প্রিয় খাবার। রোজিনা শুধু খায় না, নিয়মিত ব্যায়ামও করে। যখনই সে সুযোগ পায়, সে সাইক্লিং বা যোগব্যায়াম করে, ট্রেডমিলে দৌড়ায়। এভাবেই বয়সের সংখ্যাকে অতিক্রম করে চিরসবুজ হয়ে উঠেছেন তিনি।

এফ কবির চৌধুরী পরিচালিত ‘রাজমহল’ ছবির মাধ্যমে অভিনয় জীবন শুরু করেন অভিনেত্রী রোজিনা। তিনি দুটি জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছেন। সম্প্রতি ৪০ বছর ধরে রাতে ভাত খাননি সময়ের আলোচিত অভিনেত্রী রোজিনা! এ তথ্য জানিয়েছেন নায়িকা নিজেই। সম্প্রতি একটি গনমাধ্যমের অনুষ্ঠানে অংশ নেন তিনি। সেখানে তাকে তার ফিটনেসের রহস্য নিয়ে প্রশ্ন করা হয়। ৬৭ বছর বয়সে, রোজিনা এখনও সুন্দর এবং ফিট।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

19 − 5 =