জাগ্রত ৯৪ বন্ধুদের সাথে ইফতার ও দোয়া অংশ গ্রহণ করেন আলোকিত চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম

0
667

মোঃ আমির হোসেন : পবিত্র মাহে রমজান উপলক্ষে মুসলমানদের জন্য দোয়া আয়োজন করেন জাগ্রত ৯৪ সংগঠন। ২২ রমজান রবিবার(২৪ এপ্রিল) ছাত্র শিক্ষকরা এক সাথে সকল মুসলমানদের জন্য ক্ষমা চেয়ে দোয়া চাইলেন জাগ্রত ৯৪ সাবেক শিক্ষার্থী ও তাদের শ্রদ্ধেয় গুরু জনরা। সকলের প্রতি ও পিতা মাথা ভাই বোন বন্ধু বান্ধব প্রতিবেশী আত্মীয় স্বজনদের জন্য ইফতার আয়োজনে দোয়া করা হয়। প্রথমেই পবিত্র কোর আন তেলওয়াত ও মোনাজাত করেন ঐতিহাসিক শিক্ষা প্রতিষ্ঠান সোনারগাঁ জি আর ইনস্টিটিউশন মডেল স্কুল এন্ড কলেজর ( স্থাপিত ১৯০০ ইং) শিক্ষক আঃ মোতালেব। জাগ্রত ৯৪ ইফতার ও দোয়া আয়োজনে প্রধান অতিথি ছিলেন সকল বন্ধুদের প্রাণ আলোকিত প্রিয় বন্ধু আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম চেয়ারম্যান পিরোজপুর ইউনিয়ন পরিষদ এবং যুগ্ম আহবায়ক উপজেলা আওয়ামীলীগ সোনারগাঁ করোনা যোদ্ধা ও সমাজ সেবক দানবীর মানবিক চেয়ারম্যান। বিশেষ অতিথি ছিলেন অত্র শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ সুলতান মিয়া সহকারী শিক্ষক আঃ সালাম সহ অনেকে।

জাগ্রত ৯৪ সরল প্রকৃতর প্রাণ প্রিয় বন্ধু আল আমিন তুষার দৈনিক যুগান্তর পত্রিকার স্টাফ রিপোর্টার এবং সাবেক সফল দুই বারের সাধারণ সম্পাদক সোনারগাঁও প্রেসক্লাব ও বর্তমান তাজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি শিক্ষা অনুরাগী। সদা হাসি উজ্জ্বল বন্ধু দৈনিক মানবজমিন পত্রিকার রিপোর্টার আবুবকর সিদ্দিক সাধারণ সম্পাদক সোনারগাঁও প্রেসক্লাব৷ বর্তমান ( নবনির্বাচিত)।

জাগ্রত ৯৪ আহবায়ক মোঃ কবির হোসেন ও সকল অনুষ্ঠানের আয়োজক ও সংগঠনের বন্ধুদের অহংকার। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জসিম উদ্দিন সরকার (মাস্টার বর্তমান অত্র বিদ্যালয়ের ইংরেজি শিক্ষক)। বন্ধুত্বের আপনজন তারিকুল ইসলাম তারিক সফল ব্যবসায়ী। জাগ্রত ৯৪ সমন্বয়ক মোবারক হোসেন জুয়েল । জাগ্রত ৯৪ শ্রমদাতা মোঃ পারভেজ আলম। পারভেজ ( ভিপি) হিরা লাল বাদশাহ( সাংবাদিক) বশির উদ্দিন বাহাউদ্দীন নাসিরউদ্দীন আনিছ সিকদার আনিছুর রহমান (খোকন) লিটন মুসা মোহাম্মদ আলী নুরুজ্জামান জানে আলম মোল্লা ফিরোজ আবু হানিফ খাঁন ও আবু হানিফ দেলোয়ার হোসেন আলী হায়দার ( দলিল লেখক) মীর কবির হোসেন মকবুল হোসেন( সুমির) শামীম হুমায়ুন কবির ( চাকরি) কবির আহমেদ। জাগ্রত ৯৪ দুলাভাই নজরুল ইসলাম সিরাজুল ইসলাম( সিরাজ)।

জাগ্রত ৯৪ নিবেদিত প্রাণ আজিজুল হক ও মোঃ আমির হোসেন ( সাপ্তাহিক অপরাধ বিচিত্রা সোনারগাঁ প্রতিনিধি)। মাসুম বিল্লাহ এবং মোঃ মাসুম বিল্লাল। জাগ্রত ৯৪ বন্ধুরা সবসময় আপনজন।

জাগ্রত ৯৪ উল্লেখযোগ্য কিছু বন্ধু সরকারি বেসরকারি চাকরি জীবি প্রবাসী এবং বব্যসায়ী উক্ত অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেনি তাদের সকল বন্ধু দের পরিবার পরিজনের জন্য দোয়া করা হয়। জাগ্রত ৯৪ সব সময় মানুষের পাশে রয়েছে পাশাপাশি সামাজিক উন্নয়ন মূলক সেবা কাজে অবদান রাখছেন। ঈদ পরবর্তী অনুষ্ঠান থাকবে চলমান বলে জানা যায়।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

7 + twelve =