চাষাড়ার যানযট নিরসনে ডিসি ও এসপিকে চিঠি

0
3968

নিজস্ব প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ জেলার  শহরের চাষাড়ার যানযট নিরসনে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে চিঠি প্রেরন করেছে জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলা সভাপতি সাংবাদিক সুলতান মাহমুদ। ১৩ মার্চ রোজ সোমবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে চিঠি রিসিভ করায়, যার ডকাট নং ৩৮৬২।

চিঠিতে উল্লেখ্য শহরের চাষাড়ার যানযট নিরসনে অবৈধ সিএনজি ও অটো এবং লেগুনা স্টান অপসারণ করলে আশা করি ভাল হবে। অটো ও সিএনজি রাস্তার উপর যত্রতত্রভাবে যাত্রী উঠানামা করায় বলে সর্বদা যানযট লেগে থাকে। যানযট নিরসন কর্মীরা সিএনজি ও অটো থেকে অনৈতিক সুবিধা নিয়ে তাদের যাত্রী উঠাতে সহয়তা করে বলেই যানযট সৃষ্ঠি হচ্ছে। যানযট নিরসন কর্মীরা অটো, সিএনজি ও লেগুনা থেকে চাদা নিয়ে তাদের কাজের মুজুরী নেয় বলে তারা তাদের কর্তব্য পালন করতে পারছে না বলে জানায় তারা। অনেক সাংবাদিক স্টিকার দিয়ে চাদাবাজি করছে, তাদের সাথে টি আই ও ট্রাফিক জড়িত বলে জানায় অনেকে। অটো ধরে ফাড়িতে নিয়ে রেকার বিলের রসিদ না দিয়ে, সাংবাদিক ও নেতাদের বাহানা দিয়ে  সেই টাকা পকেটে ভরে ট্রাফিক পুলিশ।

সুত্রমতে, টাকার ইনভেলাপ যায় নারায়ণগঞ্জের কয়েক নেতার অফিসে। সাথে খাচ্ছে কিছু দুর্নীতিবাজ সাংবাদিক।

জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলা সভাপতি সাংবাদিক সুলতান মাহমুদ ও চেয়ারম্যান সাংবাদিক এস এম মোরশেদ অপ-সাংবাদিকতা প্রতিরোধে জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ ও জেলা পুলিশ সুপারকে আহবান জানিয়েছেন।   

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

fifteen + six =