শার্শায় সাপের কামড়ে স্কুল ছাত্রীর মৃত‍্যু

0
365

মোঃ ওসমান গনি: যশোরের শার্শায় সাপের কামড়ে শাহারা (১১) নামের পঞ্চম শ্রেণীর এক ছাত্রীর মর্মান্তিক মৃত‍্যু হয়েছে। নিহত শাহারা গোড়পাড়া গ্রামের নাসির উদ্দীন (টিপুর) মেয়ে এবং গোড়পাড়া সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী। নিহত শাহারার বাবা নাসির উদ্দীন পেশায় একজন চাকরিজীবি সেই সুবাদে তিনি ছেলে এবং স্ত্রীকে নিয়ে বেনাপোলে থাকেন। শাহারা পড়াশোনা করেন একারণে বাড়িতে তার দাদির কাছে থাকতেন। শাহারার বাবা নাসির উদ্দীন বলেন,

সোমবার দিবাগত রাতে সাহারা ঘরে ঘুমিয়ে পড়ে। রাত ২টার দিকে হঠাৎ শাহারা তার দাদিকে বলে আমার কিসে কামড়িয়েছে। তখন আমি ঘর থেকে বের হয়ে লাইট জ্বালিয়ে দেখি ফ্রিজের পাশে একটি সাপ তখন আমরা নিশ্চিত হই সাপে কামড়িয়েছে।

সাথে সাথে শাহারার বাবা সাপটি মেরে ফেলেন। তারপর দ্রুত কবিরাজ ডেকে আনি এবং কবিরাজ ঝাড়ফুক করেন। তারপরও শাহারার অবস্থার অবনতি হলে কবিরাজ হাসপাতালে নিয়ে যেতে বলেন।

তারপর ভোর ৫টার দিকে সাহারাকে যশোর ২৫০ শয‍্যা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। কর্তব‍্যরত চিকিৎসক শাহারাকে চিকিৎসা দেন। পরে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল সাড়ে ১১ সময় শাহারা মৃত‍্যু বরণ করেন। শাহারার এমন অকাল মৃত‍্যুত‍ে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

1 × three =