ছোটপর্দার সফল অভিনেত্রী মেহজাবিন চৌধুরী অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সরব তিনি অভিনয়গুণে ইতোমধ্যে শোবিজ অঙ্গনে নিজের একটি আলাদা অবস্থান তৈরি করে নিয়েছেন

0
345

নিজের অতীত অভিজ্ঞতা থেকে সমাজের অন্য নারীদের প্রতি বেশ কিছু পরামর্শ দিয়েছেন এ অভিনেত্রী। সম্প্রতি নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে নারীদের উদ্দেশ্য করে কিছু কথা লিখেছেন মেহজাবিন চৌধুরী।

মেহজাবিন লিখেছেন— নারী: আপনাকে সব কিছু করতে হবে না। আপনাকে একজন সুপারমম, একজন সুপার হাউসওয়াইফ, একজন সুপার পেশাদার, একজন সুপারওম্যান হতে হবে না। কারণ যখন আপনার শরীর আপনাকে সমর্থন করবে না, তখন খুব কম লোকই আপনার ওই পরিশ্রমের কথা মনে রাখবে।

এ ক্ষেত্রে অভিনেত্রীর পরামর্শ— তাই বাইরে যান, ভ্রমণ করুন, হাঁটাহাঁটি করুন, ওয়ার্কআউট করুন, পার্কে যান, জিমে যান, যা আপনাকে চাঙা করে তা খান, নিজেকে ঠিক করুন—আপনার পছন্দের পোশাক পরুন, নিজের মতো থাকুন, নিজের যত্ন নিন, নিজেকে ভালোবাসুন, কখনো কখনো না বলুন এবং এটি আপনার জন্যই করুন!

পোস্টের শেষে মেহজাবিন লিখেছেন, বাচ্চারা বড় হয়ে চলে যায়, স্বামীরা সবসময় থাকে না, কাজ সহজেই আপনাকে প্রতিস্থাপন করতে পারে, ঘর আবার নোংরা হয়ে যাবে, তবে আপনার মানসিক স্বাস্থ্যও গুরুত্বপূর্ণ এবং আপনি দ্বিতীয়বার সুযোগ নাও পেতে পারেন।

সম্প্রতি নাটকে খুব একটা দেখা যায় না মেহজাবিনকে। বলা চলে, এ মাধ্যম থেকে কিছুটা দূরেই রাখছেন নিজেকে। এবারের ঈদুল আজহায় তাকে দেখা গেছে ‘পুনর্জন্ম অন্তিম পর্ব’-এ।  

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

19 − four =