লাকসাম  রেলস্টেশন পরিদর্শন করেছেন বাংলাদেশ রেলওয়ে রেলপথ মন্ত্রণালয়ের সচিব হুমায়ুন কবির

0
407

মো: খোরশেদ আলম: লাকসাম  রেলস্টেশন পরিদর্শন করেছেন বাংলাদেশ রেলওয়ে রেলপথ মন্ত্রণালয়ের সচিব হুমায়ুন কবির। তিনি শনিবার (১৫ জুলাই ) সকাল ১০টায় লাকসাম রেলওয়ে স্টেশন পরিদর্শনে আসেন।

সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ২০ জুলাই (বৃহস্পতিবার) ভার্চুয়ালে লাকসাম থেকে আখাউড়া ডাবল রেল লাইন ডুয়েল গেজের শুভ উদ্বোধন করবেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ।

লাকসাম  রেলওয়ে স্টেশন পরিদর্শনকালে রেলওয়ে সচিব হুমায়ুন কবির গণমাধ‍্যমকে তথ্যটি জানান, তিনি আরও বলেন, লাকসাম রেলওয়ে স্টেশনকে আধুনিকায়ন ও উন্নয়নমুলক কর্মকান্ড সম্প্রসারন করা হবে। পাশাপাশি যাত্রী সেবার মান বাড়ানোর লক্ষে বিভিন্ন প্রকল্প উদ্যোগ নেওয়া হয়েছে।

বহিরাগতরা যাতে স্টেশন এলাকায় প্রবেশ করতে না পারে সেজন্য নজরদারি আরও বাড়ানো হবে।

প্রকল্পের ঠিকাদারি প্রতিষ্ঠান ও রেলওয়ে সূত্রে জানা গেছে, ঢাকা-চট্টগ্রাম রেলপথের ব্রা‏হ্মণবাড়িয়ার আখাউড়া রেলজংশন থেকে লাকসাম রেলজংশন পর্যন্ত ৭২ কিলোমিটার ডাবল লাইনের কাজ সমাপ্ত হয়েছে ।

পরিদর্শনের সময় তার সঙ্গে ছিলেন রেলওয়ের মহাপরিচালক কামরুল আহসান, পূর্বাঞ্চলের মহা ব‍্যবস্থাপক জাহাঙ্গীর হোসেন, লাকসাম- আখাউড়া ডাবল লাইন প্রকল্প পরিচালক সুভক্তগীন, বিভাগীয় রেলওয়ে ব‍্যবস্থাপক আবিদ হোসেন সহ রেলওয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা গন উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

three × 5 =