পঞ্চগড়ে নিজ রাইফেলের গুলিবিদ্ধে কনস্টেবলের মৃত্যু

0
370

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ে নাইট ডিউটিরত অবস্থায় গলায় গুলিবিদ্ধে ফিরোজ আহমেদ (২৫) নামে এক পুলিশ সদস্য (কনস্টেবল) এর মৃত্যু হয়েছে। পঞ্চগড় পুলিশ প্রশাসনের দাবি আত্মহত্যা করেছেন ওই পুলিশ সদস্য।

বৃহস্পতিবার (৩ আগস্ট) রাত ২টার দিকে পঞ্চগড় জেলা শহরের সোনালী ব্যাংকে ডিউটিরত অবস্থায় আত্মহত্যা করেন তিনি। পারিবারিক কলহের জেরে ঘটনাটি ঘটতে পারে রিপোর্ট লেখা পর্যন্ত জানতে পারলেও বিস্তারিত কোনো তথ্য প্রকাশ করেনি পুলিশ।

পুলিশের তথ্যানুসারে জানা যায়, পুলিশ সদস্য ফিরোজ আহমেদ দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার পলি মির্জাপুর আবতাবগঞ্জ এলাকার কনস্টেবল আবু সাঈদের ছেলে। তিনি পঞ্চগড়ের পুলিশ লাইনে কর্মরত ছিলেন। এক বছর আগে পঞ্চগড়ে যোগদানের মাধ্যমে কনস্টেবল পদে চাকরি শুরু করেন ফিরোজ। গত ৩১ জুলাই পঞ্চগড় শহরের সোনালী ব্যাংকে গার্ডের দায়িত্ব পান। বৃহস্পতিবার রাতে ব্যাংকে দায়িত্ব পালনের সময় নিজের সরকারি রাইফেল দিয়ে গলায় গুলি করে আত্মহত্যার চেষ্টা করেন তিনি। পরে সহকর্মীরা রাতেই ফিরোজকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ফিরোজের মৃতদেহ ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের চিকিৎসক ডা. মির্জা সাইদুল ইসলাম গণমাধ্যমকে জানান, রাত আড়াইটার সময় তার সহকর্মীরা তাকে হাসপাতালে নিয়ে আসে। এ সময় তার মুখ, নাক, কান ও মাথা দিয়ে রক্তক্ষরণ হচ্ছিল। হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে। গলার নিচে ও মাথার ওপরে একটি ক্ষত চিহৃ ছিল। সম্ভবত এটি একটি বুলেট ইনজুরি বা গুলিবিদ্ধ অবস্থায় অস্বাভাবিক মৃত্যু।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিয়া জানান, সুরতহাল ও ময়নাতদন্তের পর কনস্টেবল ফিরোজের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

1 × two =