আইজিপির বিশেষ পুরস্কার পেলেন চৌদ্দগ্রাম থানার ৮ পুলিশ

0
222

মোঃ খোরশেদ আলম ব্যুরো প্রধান জানা গেছে অক্টোবর মাসে দেশব্যাপী পুলিশের বিভিন্ন কার্যক্রম ও সাফল্য পর্যালোচনাপূর্বক ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ(আইজিপি) বাংলাদেশ পুলিশের বিভিন্ন ইউনিটকে পুরষ্কার প্রদান করেন। এরই ধারাবাহিকতায় কুমিল্লা জেলা পুলিশ এক মাসের সার্বিক কার্যক্রম বিবেচনায় জেলা পর্যায়ে চৌদ্দগ্রাম থানার পুলিশ এই পুরষ্কার অর্জন করে থাকেন। ২৫শে (নভেম্বর) গত শনিবার সকালে কুমিল্লা পুলিশ লাইন্সের মাসিক অপরাধ প্রতিরোধ ও নিয়ন্ত্রণ বিষয়ক কর্মশালায় কুমিল্লা জেলা বিভিন্ন থানার ইউনিট কর্তৃক মাদক, অস্ত্র উদ্ধার, কুখ্যাত আসামী,ছিনতাইকারী গ্রেফতারসহ বিভিন্ন কার্যক্রমের স্বীকৃতি স্বরুপ পুলিশ কর্মকর্তাদের হাতে পুরস্কার তুলে দেন কুমিল্লা জেলা পুলিশ সুপার আবদুল মান্নান বিপিএম (বার) ।

চলতি বছরের অক্টোবর মাসে চৌদ্দগ্রাম থানার মামলার রহস্য উদঘাটনে এস আই আলী আশরাফ জুয়েল। ১২৪ কেজি গাঁজা -০১ টি, পিক আপ গাড়ী উদ্ধারে এসআই আব্দুল কুদ্দুস,এসআই মোঃআব্দুল মতিন,এএসআই মোঃ এমরান ভূঁইয়া। আন্তজেলা মোটরসাইকেল চোর চক্রের ০২ জন সদস্য গ্রেফতারপূর্বক ০৭ টি চোরাই মোটরসাইকেল উদ্ধারে এসআই মোহাম্মদ ওসমান গনি, এএসআই বল্লভ মজুমদার, কনস্টেবল জয় শংকর,সুজয় ও আঃ রাজ্জাক কে এই পুরস্কার প্রদান করা হয়েছে। চৌদ্দগ্রাম থানায় কর্মরত এসআই মোঃআব্দুল মতিন বলেন,আমাদের এ অর্জনে কুমিল্লা জেলা পুলিশ সুপার , সিনিয়র সহকারী পুলিশ সুপার (চৌদ্দগ্রাম ও নাঙ্গলকোট সার্কেল) জাহিদুল ইসলাম, চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ত্রিনাথ সাহা (তন্ময় ) সহকর্মীদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি।

পাশাপাশি সকলের ভালোবাসা নিয়ে আরো ভালো কাজ করে পুলিশ ডিপার্টমেন্টের ভাবমূর্তি সমুন্নত রাখতে সকলের দোয়া কামনা করছি। চৌদ্দগ্রাম থানাসহ বাংলাদেশ পুলিশের লক্ষ্য মাদক নির্মূল করে দেশের যুবসমাজকে মাদক থেকে ফিরিয়ে আনা। ভালো কাজের স্বীকৃতিস্বরুপ পুরষ্কার প্রদান করায় পুলিশ সুপার ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ জনাব চৌধুরী আবদুল্লাহ আল মামুন বিপিএম (বার), পিপিএম কে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। পুরষ্কার প্রাপ্তদের শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, কর্মক্ষেত্রে এই স্বীকৃতি ও পুরষ্কার দায়িত্ব পালনের ক্ষেত্রে পুলিশ সদস্যদের আরো উৎসাহিত করবে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

5 − four =