নড়াইলের কালিয়ায় গৃহবধূকে হত্যা ও নড়াইলে ইয়াবাসহ গ্রেপ্তার ১

0
146

উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে: নড়াইলে ডিবি পুলিশের অভিযানে ৫০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার একজন। মাদক ব্যবসায়ের সাথে জড়িত মোহাম্মদ রাজিব মোল্লা (২৮) নামের একজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে নড়াইল জেলা গোয়েন্দা শাখা পুলিশ।

গ্রেফতারকৃত মোহাম্মদ রাজিব মোল্লা (২৮) নড়াইল জেলার সদর থানাধীন আউড়িয়া গ্রামের মোঃ ইশারত মোল্লার ছেলে। উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে জানান, সোমবার (২৫ ডিসেম্বর) রাতে নড়াইল সদর থানাধীন ১০ নম্বর ভদ্রবিলা ইউনিয়নের ফুলশ্বর কাওমি মাদ্রাসার উত্তর পাশ থেকে তাকে আটক করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ ছাব্বিরুল আলম এর তত্ত্বাবধানে এসআই(নিঃ) মোঃ ফারুক হোসেন, এএসআই (নিঃ) আনিসুজ্জামান, এএসআই (নিঃ) মাহফুজুর রহমান সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে মোহাম্মদ রাজিব মোল্লা (২৮) কে গ্রেফতার করে।

এ সময় ধৃত আসামির নিকট থেকে ৫০ (পঞ্চাশ) পিস অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। এ সংক্রান্তে নড়াইল সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

নড়াইল জেলা পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।

 নড়াইলের কালিয়ায় গৃহবধূকে  হত্যার পর মুখে বিষ ঢেলে দেয়ার অভিযোগস্বামী পলাতক  

নড়াইলের কালিয়ায় পারিবারিক কলহের জেরে মুনি আক্তার (৩০) নামে এক গহবধু বিষপানে আত্মহত্যা করেছ বলে নিহতের স্বামীর পরিবারের দাবি করেছে।

এদিকে  যৌতুক না পেয়ে মেয়েকে পিটিয়ে হত্যার পর মুখে বিষ ঢেলে আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার চেষ্টা করছে জামাই ও তার পরিবার।

এ অভিযোগ করেছেন মৃত  মুনিরার বাবা মো.দুলাল মিয়া। সোমবার বিকালে সে বিষপান করলে চিকিৎসার জন্য কালিয়া হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায়  সন্ধ্যায় তার মৃত্যু  হয়।

সে উপজেলার কলাবাড়িয়া গ্রামের মো. মুরছালিন মোল্যার স্ত্রী। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের  জন্য মর্গে পাঠিয়েছে। ঘটনার পর থেকে স্বামী মুরছালিন পলাতক রয়েছে।

মুরছালিনের পারিবারিক সুত্রে জানা যায়, গত প্রায় ৭ বছর আগ রংপুর জেলার গঙ্গাচড়া উপজেলার হুটকিয়া গ্রামের মো.দুলাল মিয়ার মেয়ে মুনিরা ঢাকার একটি গার্মেন্টস  ফ্যাক্টারিতে এক সাথে চাকুরী করতো। চাকুরীর সুবাদে মুরছালিনের সাথে তার পরিচয় ও প্রেমের সম্পর্কে মুনিরা মুরছালিনকে দ্বিতীয় বিয়ে হয়।

করোনাকালীন সময়ে মুরছালিন স্ত্রীকে নিয়ে কলাবাড়িয়া গ্রামের বাড়িতে চলে আসে এবং সেখানেই বসবাস করছিল। কিন্তু  মুরছালিনের পরিবার তাদের প্রেমের বিয়ে মেনে নিতে রাজি না হওয়ায় পাবিবারিক দ্বন্দ্ব কলহ লেগেই থাকতো।

তারই জের ধরে সোমবার বিকালে ৪ টার দিকে মুনিরা বিষপান করলে মুমূর্ষু অবস্থায় তাকে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  নেয়ার পরে সন্ধ্যা ৬ টার দিকে চিকিৎসাধীন অবস্থায়  তার মৃত্যু হয়।

মুনিরার বাবা মো.দুলাল মিয়া অভিযাগ করে বলেন, চাহিদামত যৌতুক  না পেয়ে আমার মেয়ে মুনিরাকে পিটিয়ে হত্যার পর মুখে বিষ ঢেলে দিয়ে হত্যাকান্ডকে ঢাকতে চাইছে জামাই ও তার পরিবার। মেয়ের লাশ দাফনের পর আইনী ব্যবস্থা নেয়া হবে।  

উপজেলার নড়াগাতি থানার ওসি মো.মুস্তাফিজুর রহমান বলেন,  গৃহবধূর মৃত্যুর  ঘটনায় একটি অপমৃত্যু  মামলা দায়ের করা হয়েছে। ময়না তদন্তের  রিপোর্ট পাওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে ।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

two + 2 =