সুনামগঞ্জ-৪ আসনে  আওয়ামীলীগ প্রার্থী ড. সাদিক ও জাতীয় পার্টির প্রার্থী পীর মিসবাহর আলাদা মতবিনিময় ও নির্বাচনী সভা অনুষ্ঠিত

0
110

সুনামগঞ্জ প্রতিনিধি: সারাদেশের ন্যায় সুনামগঞ্জের ৫টি আসনে শুরু হয়েছে ভোটারদের মন জয় করে নির্বাচনী বৈতরনী পাড় হওয়ার জন্য বিভিন্ন দলের প্রার্থীদের বিরামহীনভাবে প্রচার প্রচারনা।

মঙ্গলবার দুপুরে সুনামগঞ্জ-৪( সদর ও বিশ^ম্ভরপুর) আসনে নৌকার প্রার্থী ও সাবেক সচিব ড. মোহাম্মদ সাদিকের উদ্যোগে সুনামগঞ্জের শহীদ জগৎজ্যোতি পাঠাগার মিলনায়নে এ শুভেচ্ছা সভা অনুষ্ঠিত হয়। এতে জেলায় কর্মরত সকল প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সুনামগঞ্জ জেলা আওয়ামীলণীগের সাধারন সম্পাদক নোমান বখত পলিনের সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক এড. বিমান কান্তি রায়ের সঞ্চালনায় শুভেচ্ছা বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ড. মোহাম্মদ সাদিক।

সভায় বিশেষ অতিথির জেলা আওয়ামীলীগের মুক্তিযুদ্ধা বিষয়ক সম্পাদক যুদ্ধাহত মুক্তিযোদ্ধা মোঃ আবু সুফিয়ান,সহ সভাপতি ও তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান করুণা সিন্ধু চৌধুরী বাবুল,সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী আবুল কালাম,এড.সামছুল আবেদীন।

এছাড়াও সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস,জেলা বাসস প্রতিনিধি আল হেলাল,আর টিভির প্রতিনিধি বিন্দু তালুকদার,গাজী টিভির প্রতিনিধি ও দৈনিক সুৃনামগঞ্জ সময়ের সম্পাদক সেলিম আহমদ তালুকদার,দৈনিক মানবকণ্ঠের প্রতিনিধি শাহজাহান চৌধুরী,এনটিভির প্রতিনিধি দেওয়ার গিয়াস চৌধুরী,বাংলাদেশ টুডের প্রতিনিধি একে মিলন আহমদ, দৈনিক আমাদের নতুন সময়ের প্রতিনিধি দওয়ান তোচ্ছাদ্দুক রাজা ইমন, দৈনিক ভোরের পাতার প্রতিনিধি সামিয়ান তাজুল প্রমুখ।

অপরদিকে সোমবার ২৫ ডিসেম্বর রাতে সুনামগঞ্জ-৪ আসনে জাতীয় পার্টির প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য ও জেলা জাতীয় পার্টির আহবায়ক এড. পীর ফজলুর রহমান মিসবাহর উদ্যোগে রাতে সদর উপজেলার মোল্লাপাড়া ইউনিয়নের বেতগঞ্জ বাজারে এক নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন,জেলা জাতীয় পার্টির সদস্য সচিব মণির উদ্দিন মণির ও দলীয়  নেতাকর্মীসহ সাধারন ভোটারগন। উভয় প্রার্থীই নিজেদের জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন এবং নির্বাচিত হলে সুনামগঞ্জের এই গুরুত্বপূর্ন আসনটিতে ব্যাপক উন্নয়ন রেললাইন চালু করা,হালুয়ারঘাটের সুরমা নদীতে একটিপ সেতু নির্মাণের প্রতিশ্রুতি প্রদান করেন। এই আসনে মোট ৫ জন প্রার্থী প্রতিদ্বন্ধীতা করলে ও মূলত আওয়ামীলীগ ও জাতীয় পার্টির প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হওয়ার সম্ভাবনা রয়েছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

three × 3 =