সাভার-আশুলিয়া সমাজের আলোকিত মানুষদের সমর্থনেই বিজয়ী হয়েছি-মুহাম্মদ সাইফুল ইসলাম

0
108

শেখ নজরুল ইসলাম (সাভার প্রতিনিধি) ঢাকা- ১৯ আসনের এমপি হিসাবে শপথ নেয়ার পর ১২ জানুয়ারী ২০২৪ রোজ শুক্রবার বিকেল ৪ ঘটিকায় সর্বপ্রথম গণসংবর্ধনায় ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন সদ‍্য বিজয়ী দ্বাদশ জাতীয় সংসদ সদস‍্য সতন্র প্রার্থী (ট্রাক) প্রতীক নিয়ে নবনির্বাচিত মুহাম্মদ সাইফুল ইসলাম। তিনি বলেন- ‘আমার জন্য যারা এলাকায় কাজ করেছেন তারা সমাজের আলোকিত মানুষ আর এই আলোকিত মানুষদের অকুন্ঠ সমর্থনেই মানুষ আমাকে ভালবেসে ভোট দিয়েছে।

তিনি চাঁদাবাজ, সন্ত্রাসী, মাদক ব্যবসায়ীদের হুশিয়ার করে দিয়ে বলেন- আপনারা ভাল হয়ে যান..অন্যথায় আপনাদের বিরুদ্ধে প্রশাসন ব্যবস্থা নিবে এবং অশুভ শক্তির বাসস্থান হবে জেলখানায়!

অন্যদিকে মুরাদ জং খ্যাত ডায়ালগ “আমার জন্য মায়া লাগে না… আইয়ো আইয়ো…কার মাজায় কত জোর!” সহ মুরাদ জংয়ের পৈত্রিক সম্পত্তিতে জাতীয় স্মৃতিসৌধের নির্মিত হয়েছে এরমত মিথ্যাচারের সমালোচনার করেন। মুরাদ বা ডাঃ এনাম নির্বাচিত হলে এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড ছড়িয়ে পড়ত আপনার সঠিক সিদ্ধান্ত নিয়েছেন বলে তিনি মহান আল্লাহর শুকরিয়া আদায় করেন।

পাথালিয়া ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ড কতৃক আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- পাথালিয়া ইউনিয়ন পরিষদের ৪ বারের নির্বাচিত চেয়ারম্যান পাথালিয়া গণ-মানুষের নেতা মোঃ পারভেজ দেওয়ান, ইয়ারপুর ইউনিয়ন চেয়ারম্যান সুমন ভুইয়া, আশুলিয়া প্রেসক্লাব সভাপতি মোজাফ্ফর হোসেন, পাথালিয়া ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের জনপ্রিয়  মেম্বার আজকের গণসংবর্ধনা অনুষ্ঠানের আয়োজক জনাব শফিউল আলম সোহাগ ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সন্মানিত সভাপতি জনাব আবুল হোসেন বিপ্লবী সাধারণ সম্পাদক জনাব আনোয়ার হোসেন সহ মুক্তিযুদ্ধাগণ ও এলাকার মুরব্বীগণ। 

আরো উপস্থিত ছিলেন- স্থানীয় ইলেকট্রনিক-মিডিয়া ও প্রিন্ট-মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

three × four =