কুমিল্লা জেলার শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার নির্বাচিত হলেন এএসআই সরোয়ার হোসেন তালুকদার

0
115

মো: বিল্লাল হোসেন: জেলা পুলিশের মাসিক গ্রেফতারি পরোয়ানায় তামিলে বিশেষ অবদান রাখায় কুমিল্লা জেলার শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার নির্বাচিত হয়েছেন দেবীদ্বার থানায় কর্মরত এএসআই (নিঃ) সরোয়ার হোসেন তালুকদার।

৩১ জানুয়ারী (বুধবার) কুমিল্লা জেলা পুলিশ সুপার কর্তৃক আয়োজিত শহীদ আর আই আব্দুল হালিম মিলনায়তন, পুলিশ লাইন, কুমিল্লায় মাসিক অপরাধ প্রতিরোধ ও নিয়ন্ত্রণ বিষয়ক কর্মশালায় সকাল ৯:৩০ মিনিটের সময় অভিন্ন মানদণ্ডের আলোকে ২০২৩ সালের ডিসেম্বর মাসের মূল্যায়নে তিনি নির্বাচিত হন।

জেলা পুলিশ আবদুল মান্নান বি পি এম বার এর হাত থেকে সম্মাননা পুরস্কার হিসেবে ক্রেস্ট ও সনদগ্রহণ করেন এএসআই (নিঃ) সরোয়ার হোসেন তালুকদার।

জানা যায়, এএসআই (নিঃ) সরোয়ার হোসেন তালুকদার দেবীদ্বার থানা পুলিশে যোগদানের পর থেকেই সহকারী পুলিশ সুপার (দেবীদ্বার সার্কেল) তারেকুজ্জামান এর সার্বিক দিক নির্দেশনায় ওসি নয়ন মিয়ার নেতৃত্বে বিট পুলিশিং কার্যক্রম, পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার, এলাকার মাদক, নারী নির্যাতন, ইভটিজিং, অবৈধ জমি দখলসহ বিভিন্ন অন্যায়ের বিরুদ্ধে কাজ করে ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন।

তারই অংশ হিসেবে জেলার শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার হিসেবে পুরষ্কৃত হলেন এই সাহসী পুলিশ অফিসার এএসআই (নিঃ) সরোয়ার হোসেন তালুকদার। 

এসময় উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম, অতিরিক্ত পুলিশ সুপার (ডি এস বি) ও সহকারী পুলিশ সহ কুমিল্লার সিনিয়র অফিসার বৃন্দরা।

এ বিষয়ে এএসআই (নিঃ) সরোয়ার হোসেন তালুকদার মহান আল্লাহ তায়ালার শুকরিয়া জ্ঞাপন করে বলেন, আমার শ্রদ্ধেয় পিতা-মাতা, কুমিল্লা জেলা পুলিশ সুপার আবদুল মান্নান বি পি এম বার মহোদয়, সহকারী পুলিশ সুপার (দেবীদ্বার সার্কেল) মহোদয়, দেবীদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও পরিদর্শক (তদন্ত)-সহ সকলের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তিনি আরও বলেন, কাজের স্বীকৃতি হিসেবে এই পুরস্কারে আমার পেশাগত দায়িত্ব পালন ও কাজের স্পৃহা আরো বাড়বে। আমি সবসময় চেষ্টা করি আমার উর্ধতন কর্মকর্তাদের নির্দেশ পালন করতে এবং আমি কখনও অন্যায়ের সাথে আপোষ করি না। অন্যায়কারীকে আমি কখনো ছাড় দেই না। সকলের ভালোবাসা নিয়ে নব উদ্যমে আরও ভালো কাজ করে পুলিশ ডিপার্টমেন্টের ভাবমূর্তি উজ্জ্বল করতে সকলের দোয়া কামনা করছি।

দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) নয়ন মিয়া বলেন, এএসআই সরোয়ার হোসেন তালুকদার একজন দক্ষ ও অত্যন্ত পরিশ্রমী অফিসার। আগামীতে সে আরও ভালো করবে। আমি তার সফলতা ও উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছি।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

5 × four =