কাঁপছে ঠান্ডায়- নীরব থাকা অন্যায় ” এই শ্লোগানে

0
252

মো: মুজিবুর রহমান নিজস্ব প্রতিবেদক” কাঁপছে ঠান্ডায় নীরব থাকা অন্যায় ” এই শ্লোগানকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ে  সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট এর সার্বিক সহযোগিতায় সিতার্থ অসহায় মানুষদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে সমাজের বিত্তবান এমনকি রাষ্ট্রীয় সচেতন ব্যক্তিদের কাছে গিয়ে অর্থ সংগ্রহ করে তাদের এই সফলতার পথে অগ্রসর।  

এসময় তারা অঅরো বলেন, আমরা সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট সমাজ পরিবর্তনের পরিপূরক ছাত্র আন্দোলন গড়ে তোলার লক্ষ নিয়ে এদেশের ছাত্রসমাজকে সংগঠিত করে লড়াই সংগ্রাম করে যাচ্ছি।

সর্বজনীন বিজ্ঞানভিত্তিক সেক্যুলার একই পদ্ধতির গণতান্ত্রিক শিক্ষানীতির দাবিতে যেমন লড়াই করছি তেমনি শিক্ষার বেসরকারিকরণ-বাণিজ্যিকীকরণের বিরুদ্ধেও লড়ছি।

এর বাইরে প্রাকৃতিক নানা দূর্যোগে আমরা জনগণের কাছে থেকে অর্থ সহযোগিতা নিয়ে মানুষের পাশে দাঁড়াই।প্রতিবারের মতো এবারও আমরা ডিসেম্বরের শেষ থেকে কয়েক দফায় অর্থ সংগ্রহ করে শ্রমজীবী মানুষের সন্তানদের মধ্যে শীতের পোষাক বিতরণ করেছি এবং এখনো করছি।

বিশেষত শহরতলি এবং শহরের বস্তিগুলোতে স্কুল,কলেজের শিক্ষার্থীদের মধ্যে বিতরণ করেছি।দিনাজপুর,ঠাকুরগাঁও,পঞ্চগড় সহ  আমাদের  সাংগঠনিক কাজ যেখানে আছে সেখানেও যেমন দিচ্ছি সেই সাথে যেসব এলাকায় আমাদের কাজ নেই সেসব জায়গাতেও দিচ্ছি।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

fifteen − 8 =