খুলনায় মাঃ দ্রব্য নিঃ অধিঃ অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার সহ আটক -০২

0
86

মোঃ রিয়াজ উদ্দীন, ব্যুরোচীফঃ-গোপন সংবাদের ভিত্তিতে বাগেরহাটের ফকিরহাট থেকে খুলনা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিশেষ অভিযানে বিপুল পরিমান মাদকসহ ০২ মাদক কারবারিকে আটক করা হয়েছে।

আটককৃত আসামী (১) মোঃ ফয়সাল হোসেন (২৩) এর বাড়ী পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার পঞ্চিম সেনের টিকিটিকা এলাকার মোঃ আলী হোসেনের ছেলে এবং (২) সোহেল রানা (২৬) এর বাড়ী একই জেলার একই এলাকার মোঃ লতিফ খলিফার ছেলে।

উক্ত ঘটনায় তাদের অন্যতম সহযোগী বাগেরহাট জেলার ফকিরহাট থানায় উক্ত বাড়ীর ভাড়াটিয়া কক্সবাজার জেলার পেকুয়া থানার মইয়াদিয়া এলাকার বাদশা মিয়ার ছেলে আক্তার মিয়া (৩৬) পালাতক রয়েছে বলে জানা যায়।

মাদকদ্রব্য উদ্ধার অভিযানে পরিচালনাকারীরা তাঁদের কাছ থেকে ৯৪ কেজি গাজা, ১ হাজার ৫২০ পিস ইয়াবা এবং ৩৩ বোতল ফেনসিডিল জব্দ এবং মাদক ব্যবসায় ব্যবহৃত ০২ টি মোটরসাইকেল ও আটক করে। গত বুধবার বিকেল ০৫.০০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, খুলনা এর উপ-পরিচালক মোঃ মিজানুর রহমান এর নেতৃত্বে “ক”সার্কেল এর রেইডিং টিমের সদস্যদের নিয়ে ফকিরহাট উপজেলার লকপুর এলাকার বিথি বেগম এর মালিকানাধীন বাড়ীর দুইতলার ভাড়াটিয়া আক্তার মিয়ার বাসায় অভিযান চালিয়ে তাদের কাছ উক্ত আলামত উদ্ধার ও জব্দ করেন। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বিভাগীয় কার্যালয়, খুলনা এর অতিরিক্ত পরিচালক জনাব মোঃ আহসানুর রহমান অভিযানটি সার্বিকভাবে তত্ত্বাবধানে এত বড়চ সাফল্য অর্জন হয়েছে বলেও জানা যায়। আসামীদের জিজ্ঞাসাবাদে জানায় উক্ত বাড়ীর ভাড়াটিয়া আক্তার মিয়ার পৃষ্ঠপোষকতায় দীর্ঘদিন ধরে তারা মাদক ব্যবসা চালিয়ে আসছিল বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব কথা জানায়। এ বিষয়ে ‘ক’ সার্কেলের উপ-পরিদশর্ক মোঃ রাকিবুল ইসলাম রাসেল বাদী হয়ে ১৫/০২/২৪ ইং তারিখে ধৃত তিন আসামীদ্বয়ের বিরুদ্ধে একটি মামলা করা হয়েছে যার মামলা নং-১১।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

five × two =