মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে তিন শিক্ষার্থী নিহত 

0
63

মিজানুর রহমান (সিটি রিপোর্টার): রাজধানীর দক্ষিণখানের আশকোনা এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে তিন বন্ধু  নিহত হয়েছেন।শুক্রবার দিবাগত  রাত সাড়ে ৭ টার দিকে আশকোনা আসিয়ান সিটি এলাকায়  এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-রবিউল ইসলাম,জুনায়েদ ও ওমর ফারুক (১৮)। তারা সবাই মাদরাসা শিক্ষার্থী ছিল।এদের মধ্যে ওমর ফারুক নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানা গন্দকপুর গ্রামের রাজন মিয়ার পুত্র।তার বাবা বলেন,আমার এক ছেলে এক মেয়ের মধ্যে ওমর ফারুক ছিল বড়।

আজ শনিবার দুপুরে দক্ষিণখান থানার অফিসার ইনচার্জ  (ওসি) সিদ্দিকুর রহমান  তিন বন্ধু মারা যাবার বিষয়টি  নিশ্চিত করেছেন।

তিনি  জানান, শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে আশকোনা  আসিয়ান সিটি এলাকায় একটি মোটরসাইকেলে থাকা মাদ্রাসা শিক্ষার্থী তিন বন্ধু সড়ক দুর্ঘটনার কবলে পড়েন। এতে ঘটনাস্থলেই রবিউল নামে একজন প্রানহারায়।পরে স্হানীয় লোকজন তাদেরকে গুরুতর অবস্হায় উদ্বার করে কুর্মিটোলা হাসপাতালে নিয়ে গেলে সেখানে জুনায়েদ মারা যায়।সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ওমর ফারুককে ঢাকা মেডিকেল কলেজ  (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে  চিকিৎসক রাত ১০ টার দিকে তাকে মৃত্যু ঘোষনা করেন।

নিহত ওমর ফারুকের বাবা রাজন মিয়া জানান,আমার ছেলে রূপগঞ্জের মাদরাসাতুস সুন্নাহে কিতাবখানার শিক্ষার্থী।শুক্রবার বিকেলে মোটরসাইকেলে দুই বন্ধুকে নিয়ে ঘুরতে যায়।পরে খবর পাই ছেলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই বন্ধুসহ গুরুতর আহত হয়েছে।প্রথমে তাদের স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।সেখানে অবস্থার অবনতি হলে আমার ছেলেকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ওসি) মো. বাচ্চু মিয়া  জানান,ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক হাসপাতালের জরুরি  বিভাগের মর্গে রাখা আছে।এবিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

2 + 3 =