দেবীদ্বারে দৈনিক ভোরের দর্পণ পত্রিকার ২৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও আলোচনা সভা অনুষ্ঠিত

0
118

কুমিল্লা উত্তর জেলা প্রতিনিধি: কুমিল্লার দেবীদ্বারে নানা আয়োজনে দেশের অন্যতম পত্রিকা ‘ দৈনিক ভোরের দর্পণ পত্রিকার ২৪ বছরে পদার্পণ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৬ মার্চ) সকাল সাড়ে ১১টায় উপজেলা প্রেসক্লাব প্রাঙ্গণ থেকে একটি বর্নাঢ্য র‌্যালী প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা প্রেসক্লাবে এক আলোচনা সভা ও কেক কাটার মধ্যদিয়ে বর্ষপূর্তি উদযাপন করা হয়।

দৈনিক ভোরের দর্পণ পত্রিকার দেবীদ্বার’র প্রতিনিধি মোঃ শাহজালাল এর সভাপতিত্বে এবং সাংবাদিক শাহিদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন দেবীদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নয়ন মিয়া।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পল্লীবিদ্যুৎ সমিতি কুমিল্লা-১’র দেবীদ্বার কার্যালয়ের ডেপুটি ম্যানেজার রেজাউল করিম, সুবিল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম সারোয়ার মুকুল ভূঁইয়া।

এছাড়াও বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধ বিষয়ক গবেষক ও সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশার, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ময়নাল হোসেন ভিপি, যুগান্তর পএিকার দেবীদ্বার প্রতিনিধি আক্তার হোসেন, আমাদের দেবিদ্বার পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক সাইফুল ইসলাম মাসুম,সাংবাদিক মাসুদ রানা সাংবাদিক একেএম মিজানুর রহমান কাউছার,আজকালের খবর’র আহমেদ হোসাইন. ভোরের সুর্যদয়’র শফিউল আলম রাজীব, মাইটিভি’র সোহাগ রানা, এশিয়ান টিভি’র নেছার উদ্দিন, বাংলাদেশ সমাচার’র ওমর ফারুক, প্রতিদিনের সংবাদ’র আব্দুল আলিম, বাংলার আলোড়ন’র আব্দুল হালিম , মেহেদী হাসান, পারভেজ সরকার প্রমুখ।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

1 × one =