সুপ্রিম কোর্টের কোন ক্ষতি চাই না: আইনমন্ত্রী

0
1624

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, আমার বাবা এডভোকেট সিরাজুল হক সাহেব সুপ্রিম কোর্ট থেকে আয় করে আমার জীবন গড়ে তুলেছেন তাই আমি সুপ্রিম কোর্টের কোন ক্ষতি চাই না। শুধু তাই নয় আমি সুপ্রিম কোর্টের কোন ক্ষতি হতে দিবো না।
গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় নরসিংদীতে জেলা আইনজীবী সমিতির ৪০ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি ।
তিনি বলেন, ‘আমি জেনেছি, পত্র-পত্রিকায় পড়েছি এবং শুনেছি মাননীয় প্রধান বিচারপতি মহোদয় অনেক কথা বলেছেন।’  তিনি বলেন, ‘যেসব কথা আমার কানে এসেছে, সেসব কথার জবাব আমি দিবো না।’ তিনি বলেন, ‘আজকে যদি আমি মাননীয় প্রধান বিচারপতির প্রত্যেকটা কথার জবাব দিতে পারি কিংবা  জবাব দেই তাহলে হয়তো আমার আর ওনার মধ্যে বাক-বিতন্ডা হতে পারে। এতে অপকার হবে প্রতিষ্ঠানের, অপকার হবে সুপ্রিম কোর্টের। আমি সুপ্রিম কোর্টের সাথে সেই বেঈমানী করতে পারবো না।’
তিনি যুক্তি দিয়ে প্রমাণ করেন, বর্তমানে ৫টি জেলায় জেলা জজের পদ খালি থাকার কথা বলা হলেও প্রকৃতপক্ষে দুটি জেলায় জেলা জজের পদ খালি আছে। এ সময় এদুটি পদ খালি থাকার কারণও তিনি ব্যাখ্যা করেন।
এডভোকেট আমজাদ হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে পানি সম্পদ প্রতিমন্ত্রী লে. কর্ণেল (অব.) মোহাম্মদ নজরুল ইসলাম হিরু, বাংলাদেশ বার কাউন্সিলের ভাইস চেয়ারম্যান এডভোকেট আবদুল বাসেত মজুমদার, নরসিংদীর জেলা ও দায়রা জজ ফাতেমা নজীব সহ অন্যরা বক্তৃতা করেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

14 + five =