লক্ষ্মীপুরে ছুরিআঘাতে চাচা নিহত, হত্যার

0
682

লক্ষ্মীপুরে চুরিকাঘাতে চাচা হারুনুর রশিদ নিহত হয়েছেন। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সকাল ১০ টার দিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে মারা যান তিনি। হত্যার অভিযোগে নিহতের ভাতিজা রুবেল হোসেনকে আটক করেছে পুলিশ।

 

এর আগে সোমাবার (১৯ ফেব্রুয়ারি) রাত ১০ টার দিকে সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের শ্রীরামপুর গ্রামে এ ঘটনা ঘটে। তবে হত্যার কারণ জানাতে পারেনি পুলিশ।
পুলিশ জানান, নিহত হারুনুর রশিদ মালয়েশিয়া প্রবাসী ও একই এলাকার আবু জাফরের ছেলে। দত্তপাড়া ইউনিয়নের শ্রীরামপুর এলাকা থেকে নিহতের ভাতিজা রুবেলকে আটক করা হয়েছে। আটককৃত রুবেল একই এলাকার আবুল বাশারের ছেলে ও চুরিকাঘাতে নিহত হারুনুর রশিদের ভাতিজা।
নিহতের স্বজনরা জানায়, রাতে পরিবারের সঙ্গে সময় দিচ্ছিলেন প্রবাসী হারুনুর রশিদ। এসময় তার ভাতিজা রুবেল এসে ঘরের দরজা খুলতে বলেন। দরজা খোলার সাথে সাথে তার পেটে ছুরিকাঘাত করে রুবেল।

এসময় তার পেট থেকে নাড়ি-ভুড়ি বের হয়ে যায়। পরে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তির পর অবস্থার অবনতিতে নোয়াখালি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মঙ্গলবার সকালে মারা যান তিনি। রুবেলের সঙ্গে তার চাচা হারুনের কোন বিরোধ ছিলনা বলে জানান স্বজনরা। তবে কেন এই হত্যাকান্ড তা জানাতে পারেনি কেউ।
চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোক্তার হোসেন জানান, ভাতিজার হাতে চাচা খুনের ঘটনায় অভিযুক্তকে আটক করা হয়েছে। থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

18 + seventeen =