এস আই কামরুল ইসলাম অবৈধ অস্ত্র উদ্ধার ও অপরাধীদের গ্রেফতারের মধ্য দিয়ে লক্ষ্মীপুর জেলা পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল করছে

0
1718

এস এম আওলাদ হোসেন‍

লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানাধীন দত্তপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই মোঃ কামরুল ইসলাম ও সঙ্গীয় ফোর্সসহ ইং-২৬/০১/২০১৮ দিবাগত রাত অনুমান ০৩.০০ ঘটিকার সময় ৯নং উত্তর জয়পুর এলাকার বিনোদপুর সাকিনে পেট্রোল ডিউটি করাকালে একটি সিএনজি দাড়ানো অবস্থায় দেখিতে পাইয়া সিএনজিটি তল্লাশী করার জন্য  সঙ্গীয় ফোর্সসহ রওয়ানা হইলে সিএনজির আশেপাশে থাকা ৮/৯ জন ডাকাত পুলিশদেরকে লক্ষ্য করিয়া গুলি ছুড়লে পুলিশও আত্মরক্ষা ও সরকারী জানমাল রক্ষার্থে গুলি ছুড়লে আসামী সুমন প্রঃ বেলজিয়াম সুমন এর পায়ে গুলিবিদ্ধ হইয়া পড়িয়া যায়।

তখন তাহার দেহ তল্লাশী করিয়া তাহার নিকট হইতে একটি দেশীয় তৈরী রিভলবার ও ০৩ রাউন্ড গুলিসহ আটক করে এবং অন্যান্য লোকজন পালানোর চেষ্টাকালে কামরুল হাসান রুবেল প্রঃ হাতকাটা রুবেল প্রঃ বোমা রুবেলকে ধৃত করেন এবং তাহার নিকট হইতে ০১ টি ধারালো কিরিচসহ আটক করে। সিএনজি তল্লাশী করিয়া একটি লোহার রড একমাথা সুচালো, ০১টি মুখোস, একটি ষ্টীলের ছোরাসহ আলাদাদপুরের ফারুককে হাতেনাতে গ্রেফতার করা হয়। তাহাদের নামে বিভিন্ন থানায় অস্ত্র, ডাকাতি, হত্যার মামলা রয়েছে বলে পুলিশ কর্মকর্তা কামরুল ইসলাম জানান।

উক্ত ঘটনায় এসআই কামরুল ইসলাম আলাদা আলাদাভাবে ডাকাতির প্রস্তুতি এবং অস্ত্র আইনে এজাহার দাখিল করিলে অফিসার ইনচার্জ ‘চন্দ্রগঞ্জ থানা’ ডাকাতির প্রস্তুতি এবং অস্ত্র আইনে মামলা রুজু করেন এবং তাহাদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

এস আই কামরুল ইসলাম দওপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রে যোগদানের পর হইতে বিচক্ষণতা ও সাহসী ভুমিকা রেখে অবৈধ অস্ত্র উদ্ধার,সন্ত্রাসী,খুনি, চোর,ডাকাত ও অপরাধীদের গ্রেফতার করে এলাকার আইন শৃঙ্খলা উন্নয়নে বিশেষ ভুমিকা রেখে সাধারণ জনগণের প্রিয় পুলিশ কর্মকর্তা হিসাবে পরিচিত পেয়েছেন। অন্যদিকে স্থানীয় অভিজ্ঞত মহলে এস আই কামরুল ইসলাম লক্ষ্মীপুর জেলা পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল করছে বলে আলোচনা চলছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

nineteen + seven =