নাঙ্গলকোট রাইটার্স এসোসিয়েশন’র লেখক সংবর্ধণা অনুষ্ঠিত

0
666

 কুমিল্লা প্রতিনিধি :
কুমিল্লার নাঙ্গলকোট রাইটার্স এসোসিয়েশনের ২০১৭-১৯ সেশনের কমিটির পরিচিতি সভা ও লেখক সংবর্ধণা অনুষ্ঠান গতকাল ১১ মে শুক্রবার বিকাল ৪টায় নাঙ্গলকোট পৌরশহরস্থ ডা. জামান্স কিন্ডারগার্টেন মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক মুকুল মজুমদারের প্রাণবন্ত উপস্থাপনায় ও সংগঠনের সভাপতি মো: তাজুল ইসলামের সভাপতিত্বে শুরুতে কুরআন থেকে তেলাওয়াত করেন সমাজকল্যাণ সম্পাদক এইচ এম আজিজুল হক।স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি কবি ও সাংবাদিক আজিম উল্যাহ হানিফ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাঙ্গলকোট উপজেলা নিবার্হী অফিসার মো: দাউদ হোসেন চৌধুরী। তিনি বলেন- নাঙ্গলকোট রাইটার্স এসোসিয়েশন নামে সংগঠন আছে এর আগে জানতাম না। আমাকে দাওয়াত দেওয়ার আগে। তবে এটি ভালো একটি সংগঠন। এটির পথচলা সুগম হোক। এগিয়ে যাক। সরকারি কর্মকর্তা হিসেবে এই সংগঠনের পাশে আমি থাকবো।’ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, নাঙ্গলকোট হাসান মেমোরিয়াল ডিগ্রি কলেজের অধ্যক্ষ ছাদেক হোসেন ভূইয়া, অধ্যাপক নুরুল্লাহ মজুমদার, নাঙ্গলকোট পৌরসভার সাবেক মেয়র একে এম মনিরুজ্জামান খান, ভাষাসৈনিক-সাপ্তাহিক লাকসাম সম্পাদক আবদুল জলিল, নাঙ্গলকোট এ আর মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল খায়ের আবু, ফুলগাঁও ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ লেখক ইয়াছিন মজুমদার, লেখক ও সাহিত্যিক ফারুক শাহরিয়ার, প্রবীন কবি ও উপন্যাসিক এস এম আবুল বাশার, সাপ্তাহিক সময়ের দর্পণ সম্পাদক এ এফ এম শোয়ায়েব, সাপ্তাহিক সবুজপত্র সম্পাদক জামাল উদ্দিন স্বপন, জোড্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিজাম উদ্দিন মজুমদার।
আরো উপস্থিত ছিলেন, সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ শফিকুর রহমান রেজা, সাধারণ সম্পাদক শাহ আলম কালাম, সাংগঠনিক সম্পাদক বাপ্পি মজুমদার ইউনুস, সহ-সাংগঠনিক সম্পাদক আফজাল হোসাইন মিয়াজী, সাহিত্য সম্পাদক মোহাম্মদ আলাউদ্দিন মজুমদার, প্রচার সম্পাদক রবিউল হোসাইন রাজু, মহিলা বিষয়ক সম্পাদিকা কুলছুম আক্তার, সদস্য আবদুর রহিম বাবলু, সদস্য আছিতা সুলতানা তারিন, কবি তাছলিমা শাহনূর, কবি কিরণ আহমেদ, কবি ইব্রাহিম খলিল, কবি নুর মোহাম্মদ নয়ন, মোহাম্মদ সোহরাব হোসেন মেহরাজ হোসাইন অপূর্ব, সহকারী শিক্ষিকা ফরিদা, আলমগীর হোসাইন প্রমুখ। অনুষ্ঠানে লেখকদের সংবর্ধনা অতিথিবৃন্দ তুলে দেন ও সংবর্ধিত লেখকগণ অনুভূতি প্রকাশ করেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

nineteen − 12 =