নোয়াখালীতে পৃথক ঘটনায় নিহত ৫, আহত ৪

0
474

ইয়াকুব নবী ইমনঃ
নোয়াখালীতে পৃথক ঘটনায় গত ২৪ ঘন্টায় ৫ জন নিহত ও ৪ জন আহত হয়েছে। জেলার বেগমগঞ্জ, সুধারাম ও সেনবাগে এ ঘটনাগুলো ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রোববার রাতে পাওনা টাকাকে কেন্দ্র করে বেগমগঞ্জ উপজেলার আলাইয়ারপুর ইউনিয়নের রামপুর গ্রামে মো. ইসমাইল হোসেন (৫২) নামে এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। এ সময় কুপিয়ে আহত করা হয় মো. রিপন নামে আরও এক যুবককে। নিহত ইসমাইল হোসেন ওই গ্রামের হাওড়ার বাড়ির মৃত বদু মিয়ার ছেলে। তিনি পেশায় একজন মাছ বিক্রেতা।
নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, পাওনা টাকা আদায়কে কেন্দ্র করে স্থানীয় কয়েকজন সন্ত্রাসী ইসমাইলের ছোট ভাই জাহাঙ্গীরের বাড়িতে হামলা চালিয়ে বাড়িঘর ভাঙচুর করে। পরে জাহাঙ্গীরের ছেলে রিপনকে কুপিয়ে আহত করে। এসময় রিপনকে বাঁচাতে তার চাচা ইসমাইল দৌড়ে আসলে হামলাকারীরা ইসমাইলকে লক্ষ করে রাকশা ছুঁড়ে মারে। লোকজন আহত অবস্থায় তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে আসে।

 

সেখানে কর্তব্যরত চিকিৎসক ইসমাইলকে মৃত ঘোষণা করেন। আহত অবস্থায় রিপনকে হাসপাতালে ভর্তি করা হয়। রোববার বিকালে উপজেলার রসুলপুর ইউনিয়নে রফিকপুর গ্রামের হাজি সোলেমান মিয়ার বাড়িতে সম্পত্তি সংক্রান্ত বিরোধের জেরে হামলার ঘটনা ঘটে। ঘটনার পর বৃদ্ধ হাজি সোলেমান(৬৫) সন্ধায় থানায় মামলা করতে থানায় যাওয়ার পথে তিনি মারা যান। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
রোববার মাগরিবের নামাজের পর সন্ধ্যা সাড় ৭ টার দিকে সেনবাগ উপজেলার ফেনী-নোয়াখালী মহাসড়কের হাজনী খাল নামকস্থানে দ্রুত গতির পিকআপ চাপায় রোকসানা আক্তার (২৫) নামের এক গৃহবধু মহিলা নিহত হয়। এই ঘটনায় তার মেয়ে লামিসা (৭ ) আহত হয়। ওই রোকসানা উপজেলা কাবিলপুর ইউনিয়নের ফতেহপুর গ্রামের আলী আহম্মদ মেম্বার বাড়ির আবুধাবী (ডুবাই)প্রবাসী আবদুর রহিমেন স্ত্রী।
এর আগে রোববার ভোরে সুধারাম উপজেলার ডাক্তার বাজারের কাছে সিএনজি চালিত অটোরিকশায় গ্যাস সিলিন্ডার বিষ্ফোরণে অগ্নিদগ্ধ হয়ে ২ যাত্রী নিহত হয়ঢ। এ সময় আহত হয় আরো ২ যাত্রী।
হত্যা ও সড়ক দূর্ঘটনায় নিহত ও আহতের ঘটনায় থানায় পৃথক পৃথক মামলা হয়েছে বলে সংশ্লিষ্ঠ থানা পুলিশ জানিয়েছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

two × three =