রাজশাহীর বাঘায় ফেন্সিডিল উদ্ধারসহ ৩ জনের বিরুদ্ধে মামলা, জব্দ তালিকায় মোটর সাইকেল নাই

0
647

মোঃ আখতার রহমান ঃ
রাজশাহীর বাঘায় অভিযান চালিয়ে ফেন্সিডিল উদ্ধারসহ ৩ চোরাকারবারির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এর মধ্যে উপজেলার মিরগঞ্জের ভানুকর এলাকার মন্টুর ছেলে নান্টু নামের একজন পলাতক রয়েছে। অপর দুইজন হলো- একই উপজেলার বরাশতয়িাড় গ্রামের খেদু মন্ডলের ছেলে জিয়ারুল ও আলাইপুর গ্রামের আব্দুল মজিদের ছেলে মাহিদুল ইসলাম। এ সময় তাদের ব্যবহৃত একটি মোটর সাইকেল জব্দ করা হয় বলে জানা গেছে। গতকাল মঙ্গলবার (০৩/০৭/২০১৮) ভোরে উপজেলার মহদীপুর এলাকায় এ অভিযান চালায় পুলিশ।

পুলিশ জানায়, ২ জনকে আটকের পর তাদের কাছ থেকে ৩০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় নান্টু। স্থানীয়রা জানায়, আটক জিয়ারুল ও মহিদুলের সাথে চরাঞ্চলের আব্দুল জব্বারের ছেলে পিয়ারুল নামের একজনকেও আটক করা হয়। সুযোগ বুঝে পালিয়ে যায় নান্টু। ৫ বস্তায় উদ্ধার করা ফেনসিডিলের পরিমানও বেশি ছিল বলে জানান স্থানীয়রা। যা জনসন্মুখে জব্দ করার নিয়ম থাকলেও তা করা হয়নি। মোটর সাইকেলও জব্দ করার কথা জানান স্থানীয়রা। খোঁজ নিয়ে জানা গেছে, ৩’শ বোতল ফেন্সিডিল উদ্ধার দেখিয়ে ৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে আটক ২ জনকে আদালতে সোপর্দ করা হয়েছে। মামলায় জব্দ তালিকায় মোটর সাইকেল উল্লেখ নাই।
এ বিষয়ে মামলার তদন্ত অফিসার উপ পরিদর্শক (এসআই) মুনজুরুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি ওসি স্যারের সাথে যোগাযোগ করতে বলেন। অফিসার ইন-চার্জ (ওসি) রেজাউল হাসানের সাথে সরকারি মোবাইল ফোনে যোগাযোগ করলেও ফোন রিসিভ করেন নাই তিনি ।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

16 − thirteen =